বিনোদন

গৃহশিক্ষকের কাছ থেকে প্রথম প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল, নায়িকা শেয়ার করলেন গোপন অতীত

গৃহশিক্ষকের কাছ থেকে প্রথম প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল, নায়িকা শেয়ার করলেন গোপন অতীত

মা হবার পর কোয়েল নিজেকে রাখছেন একদম ফিট। যত দিন যাচ্ছে ততই যেন বাড়ছে তার রূপের ছটা। তার রূপের ছটায় ঘায়েল অনেক সিনেপ্রেমী। তিনি টলিউডে এক নম্বর নায়িকা হিসেবে রাজত্ব করেছেন দেড় দশক ধরে। টলিউডে দেব ও জিতের সাথে সিনেমা করে তিনি দিয়েছেন একাধিক সুপারহিট সিনেমা উপহার।

কোয়েল মল্লিককে পর্দায় দেখার জন্য যতটা আগ্রহ সিনেপ্রেমীদের ঠিক ততটাই আগ্রহী তার ব্যক্তিগত জীবন নিয়েও। তার জীবনের প্রেম ও সম্পর্ক নিয়ে আলোচনার শেষ নেই। টলিউডের অন্দরে একসময় জিতের সাথে তার প্রেমের সম্পর্ক শোনা গেলেও তা গুঞ্জনই থেকে যায়।

বাংলার এই জনপ্রিয় নায়িকা ২০১৩ সালে বিয়ে করেন প্রযোজক নিসপাল সিং কে। বিয়ের পর গত বছরেই তিনি মা হয়েছেন প্রথম সন্তানের। সম্প্রতি একসাক্ষাৎকারে কোয়েল জানালেন তার প্রথম প্রেমের প্রস্তাব পাওয়ার অভিজ্ঞতার কথা। তিনি এই শো তে জানান যে তিনি কোনোদিন কলেজে পড়ার সময় প্রেমের প্রস্তাব পাননি। তবে তিনি যখন হাইস্কুলে পড়তেন তখন তাকে প্রাইভেট টিউটর দিয়েছিলো প্রেমের প্রস্তাব।

কোয়েল সেই সাক্ষাৎকারে বলেন ‘আমাকে ভূগোল পড়াচ্ছেন। তখন উনি বলল, তোমায় একটা কথা বলার আছে। তবে এখন না পরে বলব। আমি বললাম, না, বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়তো কোনো ভালো খবর আছে। উনি চাকরির সন্ধানে ছিলেন, সেই সময়। ভাবলাম কোনো ভালো চাকরি পেয়েছেন হয়তো। এবার উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন। ব্যাস, আমি তো ভাবতেই পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল।’

Back to top button