বিনোদনখেলা

আসছে চমক, KKR মালিকের টিমে এবারে দেখা মিলবে ডাবল ‘K’-এর! জানুন বিস্তারিত

শাহরুখ খানকে বলিউডের কিং খান নামে জানা হয়। একসময় সাধারণ একজন ছেলে থেকে আজকের দিনের কিং খান। বুকে ছিল শুধু বড় স্বপ্ন। বলিউডে প্রবেশ থেকে বহু সুপার ডুপার হিট ছবি করেছেন শাহরুখ খান। সালে ‘জিরো’ ফিল্মে একসঙ্গে জুটি বেঁধেছিলেন শাহরুখ খান এবং ক্যাটরিনা । ক্যাট-এর অভিনয় সে সময়ে আলোচ্য বিষয় হয়ে উঠেছিল।

সম্প্রতি সাহ্রিখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর ‘ফ্রেডি’ নামে এক নতুন প্রোজেক্টের আলোচনায় উঠে এসেছে কার্তিকের নাম। এখনও সেই বিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি যে এই চিনির মুখ্য নারী চরিত্রে কে অভিনয় করবেন। তবে আলোচনায় ক্যাটরিনা কাইফের নাম উঠে এসেছে।

এর আগে শাহরুখ খান এবং ক্যাটরিনা সালে ‘জিরো’ ফিল্মে একসঙ্গে জুটি বেঁধেছিলেন। এবং সেই সিনেমাতে বেশ প্রশংসা অর্জন করেন। তবে এখন দেখে যা মনে হচ্ছে কিং খান তাঁর পরবর্তী প্রযোজনার জন্য ক্যাটরিনাকে চাইছেন। কার্তিক আরিয়ান একবার সাক্ষাৎকারে বলেছিলেন যে তাঁর স্বপ্ন ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর সন্তান হবে। অভিনেত্রীর প্রতি তার ভালোবাসা প্রকাশ করে বলেন কিং খান।

ক্যাটরিনা বলিউডে ফিটনেস ফ্রিক। টাইগার ফ্র্যাঞ্চাইজির আগামী ছবিতে ভরপুর অ্যাকশন রয়েছে। সেই সিনেমার জন্যই কোরিয়ার স্টান্ট আর্টিস্টের কাছে ট্রেনিং নিচ্ছেন ক্যাটরিনা। বলিউডের সেলেব ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালার কাছে দৈনন্দিন ট্রেনিং করেন তিনি। তবে এই সিনেমার আলাদা করে মার্শাল আর্ট শিখতে হচ্ছে তাকে। যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু বলেননি নায়িকা। অবশ্য এখানে শুধুমাত্র পরিচালকই চান না অভিনেত্রী নিজেও চান যে অন ক্যামেরা স্টান্ট করতে। সে কারণেই নিতে হচ্ছে আলাদা ধরণের ট্রেনিং।

Back to top button