বিনোদন

চুম্বনের চোটে থেমে গেলো মিউজিক ভিডিও লঞ্চ, নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা ।স্ত্রী প্রিয়াঙ্কাকে ভালোবেসেই না কি স্পেসম্যান নামে সোলো অ্যালবামটি তৈরি করেছেন নিক।কিছুদিন আগে এমনটাই জানিয়েছিলেন নিক।

তিনি বলেছিলেন, এই অ্যালবামের গানগুলি নিছকই কোনও গান নয়। বরং স্ত্রী প্রিয়াঙ্কার প্রতি তাঁর প্রেমপত্র।আর এবার সেই ডাকেই সারা দিলো প্রিয়াঙ্কা চোপড়া । গতকাল শনিবার রিলিজ করলো নিক জোনাসের অ্যালবাম। সেই উপলক্ষেই একটি লাইভ সেশন চলছিল বৃহস্পতিবার। সেই লাইভ সেশনেই আচমকা হাজির হন নিক জোনাস স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি স্বামী নিককে চুম্বন করে শুভেচ্ছাও জানান প্রিয়াঙ্কা।

সেই সময় নিক ব্যস্ত ছিলেন ফ্যানেদের সঙ্গে কথা বলতে। আর সেই সময় হঠাৎ হাজির হন প্রিয়াঙ্কা। এবং নিকের ঠোঁটে চুম্বন করে আবারো অদৃশ্য হয়ে যান অভিনেত্রী। এর পরই নিক জানান, এই অ্যালবামের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা। তাঁর জীবনের প্রতিটি কাজ ও সাফল্যের নেপথ্যে রয়েছেন তাঁর স্ত্রী।নিক-প্রিয়াঙ্কার এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। মিউজিক ভিডিওর লঞ্চ ঘিরে লন্ডনে একটি ছোট্ট পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানকার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ।

 

View this post on Instagram

 

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)

 

View this post on Instagram

 

A post shared by NICK JONɅS (@nickjonas)

Back to top button