বিনোদন

বিয়ের আগে ২৩ বার চুমু বাণী-রণবীরের, দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল দীপিকা পাড়ুকোনের

বলিউডের চকলেট বয় রণবীর সিং।পর্দায় কিভাবে নায়িকাদের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হয় এটা বোধ হয় রণবীর সিংয়ের থেকে ভালো কেউ জানেন না। তবে সেটা তার স্ত্রী দীপিকা পাড়ুকোন হোক বা বলিউডের অন্য কোনো নায়িকাই। তবে সে যেই হোক তাই বলে দীপিকার সামনেই ২৩বার চুমু বলিউড অভিনেত্রী বাণী কাপুরকে। আর এই দেখে কি প্রতিক্রিয়া হয়েছিল দীপিকা পাড়ুকোনের। কি বা বলেছিলেন দীপিকা।

পর্দায় দীপিকার সঙ্গে একাধিকবার চুম্বনে ঝড় তুলেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। তবে তখন দীপিকা রণবীরের বিয়ের কথা পাকা হয়নি। আর ঠিক এমন সময়ই ‘বেফিকরে’ সিনেমার টিজার রিলিজ হয়। তারপরই ঝড় ওঠে নেটদুনিয়ায়। যেখানে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয় রণবীর সিং-বাণী কাপুর।

এক দুইটি নয়, পর পর ২৩ বার চুমু করে রণবীর-বাণী। হু হু করে ভাইরাল হতে থাকে এই ছবির ট্রেলার থেকে শুরু করে গান। তখনও দীপিকার সঙ্গে রণবীরের সম্পর্কে ভাঙ্গন ধরেনি। যার ফলে অভিনেত্রী দীপিকাকে প্রশ্নের মুখে পড়তেই হয়েছিল । যেখানে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল, এই নিয়ে কী বলবেন আপনি!

দীপিকা চুমুর প্রসঙ্গে এড়িয়ে গিয়ে জানান, সাহসী এক ছবি এটি। ট্রেলার বা টিজার দেখে ফ্রেশ লাগছে।এই ছবি নিয়ে একটাই কথা বলা চলে। কিন্তু কি কথা? এরপর দীপিকা হেসে জানান, এটা প্রথম দিন প্রথম শো দেখে ফেলতেই হবে। একটু অন্যধরনের কনটেন্ট।তবে রণবীর ও বাণীর চুমু ‘রামলীলা’ সিনেমাকে ছাপিয়ে যেতে পারেনি। যা পলকে সকলের নজর কেড়েছে । সেই ঝড়ের কাছে মুখ থুবরে পড়ে বেফিকরে সিনেমা ।

Back to top button