বিনোদন

হোটেল থেকে এই জিনিসটা চুরি করেন শাহরুখ! নিজের মুখেই স্বীকার করলেন কিং খান

দেশ-বিদেশে মিলিয়ে প্রচুর ফ্যান ফলোয়ার্স তার। বলিউডের বাদশা তিনি। বর্তমানে বলিউডে আর কোনও তারকার শাহরুখ খানের মত এত বেশি জনপ্রিয়তা নেই। শোনা যায় বলিউড বাদশার সম্পত্তির পরিমাণ নাকি তিন হাজার কোটি টাকা। এহেন বাদশাও কিনা চুরি করেন! তাও আবার হোটেল থেকে! শাহরুখ হোটেলে গেলে কোন জিনিসটা চুরি করেন জানেন? উত্তরটা দিতে গিয়ে নিজেই লজ্জায় লাল হয়েছেন অভিনেতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড বাদশা এই অদ্ভুত প্রশ্নের উত্তরে মুখ খুলেছিলেন। বিভিন্নভাবে বিভিন্ন সাক্ষাৎকারে নিজের সম্পর্কে মাঝে মাঝে এমন কিছু বিস্ফোরক তথ্য তিনি দেন যা তার অনুগামীদের চমকে দেয়। সম্প্রতি জুহি চাওলা একবার বলিউড বাদশার দুটি বদ অভ্যাসের কথা ফাঁস করে দিয়েছিলেন।

প্রথমটি হল তিনি ছিলেন একজন চেইন স্মোকার। যদিও অভিনেতা নিজের সেই বদ অভ্যাস তিনি ত্যাগ করেছেন অনেক আগে। এছাড়াও ভীষণ ‘লেট লতিফ’ নাকি শাহরুখ খান। সেটা শ্যুটিং সেট হোক বা বন্ধুদের বাড়ির অনুষ্ঠান, তিনি সব জায়গাতেই নাকি বেশ লেট করে পৌঁছান। যদিও শাহরুখ নিজের একটি অভ্যাসের কথা সরাসরি নিজের মুখেই স্বীকার করেছিলেন। সেটাই ছিল হোটেলে তিনি কী করেন সেই কাহিনী।

এমনিতে সাধারণ মানুষদের মধ্যে অনেকেই রয়েছেন যারা হোটেল থেকে অল্প বিস্তর পানীয়, খাবার থেকে শুরু করে বিভিন্ন জিনিস তুলে আনেন কিন্তু খোদ কিং খানও যে সেই সাধারণের দলেই পড়েন সেটা আপনার জানা আছে কি? কিং খান যে বড় বড় ফাইভ স্টার হোটেলে ওঠেন সেখানে গ্রাহকদের স্বাগত জানানোর জন্য হোটেলের রুমে প্রচুর খাবারের পাশাপাশি অনেক ট্রফি, লজেন্স থাকে। অভিনেতার নজর থাকে সেই ট্রফি লজেন্সের উপর। হোটেল রুমে ট্রফি দেখলেই তিনি সেগুলো পকেটে নিয়ে নেন। নিজের‌ এই স্বভাবের কথা নিজের মুখেই স্বীকার করেছিলেন কিং খান।

Back to top button