বিনোদন

কিডনি দান করবেন অমিতাভ বচ্চন ও রণবীর কাপুর, দুই তারকার পদক্ষেপে নেট দুনিয়ায় প্রশংসার ঝড়

আগামী ১১ মার্চ, বিশ্ব জুড়ে পালিত হবে আন্তর্জাতিক কিডনি ডে। আর তার ঠিক আগেই অঙ্গদানের অঙ্গীকার করলেন বিগ বি, পরিচালক করণ জোহর এবং পুরো ‘বহ্মাস্ত্র’ টিম। এদিন পরিচালক অয়ন মুখোপাধ্যায়, প্রযোজক করণ জোহর সকলেই অঙ্গদানে সম্মতি জানিয়েছেন। তবে আলিয়া ভাট এই অঙ্গদানের প্রতিশ্রুতি না দিলেও এই মহান উদ্যোগের পাশে আছেন বলে জানিয়েছেন।

সম্প্রতি একটি সংস্থা অঙ্গদানের অনুষ্ঠান আয়োজন করেছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়-সহ পুরো ‘ব্রহ্মাস্ত্র’ টিম। সেই অনুষ্ঠানে যোগ দিয়েই অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, করণ জোহর এবং অয়ন মুখোপাধ্যায় কিডনি দানের অঙ্গীকার করেছেন। তবে তাঁদের মধ্যো থেকে রণবীর কাপুর জানিয়েছেন, তিনি শুধু কিডনি দিতে চান না, পাশাপাশি কিডনি-সহ আরও অঙ্গ দেন করতে চান।

ওই অনুষ্ঠানে কিডনি দেওয়ার প্রসঙ্গে রণবীর কাপুর বলেন, “আমার এই অঙ্গদানে একজন বা দু’জন মানুষের জীবন হয়ত অন্যরকম হতে পারে। আপনারাও অঙ্গদানে সবাই এগিয়ে আসুন।” আলিয়া ভাট নিজের অঙ্গদানের প্রতিশ্রুতি না দিলেও তিনি এই মহান উদ্যোগের পাশে দাঁড়িয়েছেন।

এই প্রসঙ্গে আলিয়া জানিয়েছেন, “অঙ্গদানের ব্যাপারে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোটা খুব জরুরি।” প্রসঙ্গত, করোনার জন্য ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং পিছিয়ে গিয়েছে। ফলে এই ছবির শুটিং এখনও অনেকটাই বাকি আছে। এই ছবিতে এই প্রথমবার রণবীর ও আলিয়া একসাথে কাজ করছেন। ফলে উত্তেজনা তুঙ্গে রয়েছে।

Back to top button