বিনোদন

লুকিয়ে প্রেমিকের বাড়িতে কিয়ারা, পাপারাজ্জিরা তুলে নিলো সেই গোপন ছবি

বলিউডে ‘কবির সিং’ ও ‘গুড নিউজ’ সিনেমায় দুর্দান্ত অভিনয় করে কিয়ারা আদভানি এখনো বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। সম্প্রতি তিনি অক্ষয় কুমারের সাথে অভিনয় করেছেন ‘লক্ষ্মী’ সিনেমায়। সেই সিনেমায় কিয়ারা অভিনয়ের প্রশংসাও পাচ্ছে।

কিছুদিন পরেই মুক্তি পাবে কিয়ারার নতুন সিনেমা ‘ইন্দু কি জওয়ানি’। এছাড়াও তিনি এখন ব্যস্ত আছেন অনিল কাপুর ও নিতু কাপুরের সাথে ‘যুগ যুগ জিও’ সিনেমায় অভিনয় নিয়ে।সবমিলিয়ে কিয়ারা এখন তার ক্যারিয়ারের সবচেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সম্প্রতি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী কিয়ারা আদভানি অভিনয় করতে চলেছেন আরও একটি নতুন সিনেমাতে। ‘লগন’ খ্যাত পরিচালক আশুতোষ গোয়াড়িকরের একটি বায়োপিকে অভিনয় করতে চলেছেন এই বলিউড সুন্দরী। সিনেমাটি নির্মিত হবে ভারতের বিখ্যাত নারী উন্নয়নমূলক সংগঠন ‘লিজ্জত’ কে কেন্দ্র করে।

আর এবার তাকে নতুন একটি ছবিতে দেখা গেলো সিদ্ধার্থের বাড়ির সামনে দাঁড়ানো একটি গাড়িতে উঠেছেন কিয়ারা। আর এই সময় তিনি পীতাভ সবুজ ও হলুদ রঙের টপ্স পরে আছেন। আর সেই সাথে তার মুখে ছিল একটি কালো রঙের মাস্ক।

সম্প্রতি কিয়ারা একটি চ্যাট শো তে বলেছেন ‘‘যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল- আমি এই তকমাটাই সবচেয়ে বেশি পছন্দ করি। যেহেতু এখনো বিয়ে করিনি, তাই আমি এখনো সিঙ্গেল।’

কিয়ারা আরো বলেন, ‘আমি মাঝে মাঝে চিন্তা করি, বিখ্যাত হওয়ার আগে কতবার ডেটিং করেছি এবং অতীত ও বর্তমানের মধ্যে তুলনা করি। কিন্তু অন্যদের চেয়ে এখন কাজের জগতের মানুষের সঙ্গে বেশি দেখা হয়। আমি বলতে চাইছি, যদি একজন অভিনেতার সঙ্গে প্রেম ও বিয়ে করেন, তাহলে মনে হয় না পেশা বড় কোনো ব্যাপার হয়ে দাঁড়াবে।’

Back to top button