বিনোদন

নিজের প্রথম প্রেমের কথা ফাঁস করলেন ‘কিয়ারা আডবাণী ‘(Kiara Advani) !

বলিউড জগতে কিয়ারা আডবাণী (Kiara Advani) ধীরে ধীরে নিজের পায়ের তালার জমি শক্ত করছেন।‘কবীর সিং’, ‘গুড নিউজ’-এর মতো ভিন্ন ধারার চিত্রনাট্যে দুর্দান্ত অভিনয় করে নিজেকে প্রমান করেছেন । এবং নিজের মন মুগ্ধ করা পারফর্মেন্স দিয়ে দর্শকদের ও মন জয় করে নিয়েছেন। যার ফলে অনস্ক্রিন এর পাশাপাশি অফস্ক্রিন এ অভিনেত্যৃর জীবন কেমন ,তা জানতেও বেশ কৌতূহলী দর্শক মহল।

সেলিব্রিটিদের ফ্যান ফলোয়ার অনেক তাই সাক্ষাৎকারে অনেক প্রশ্ন সামলাতে হয় তাদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিয়ারা কে তার ডেটিং লাইফ নিয়ে প্রশ্ন করা হয় ,কিয়ারা মজা করে বলেন, “আমার তখন ১৫, ১৬ বছর বয়স। খুব ছোট নই। নাইন বা টেনে পড়তাম।” কিয়ারা এটা তো বলেছেন যে ক্লাস নাইন বা টেন এ থাকতেই তিনি ডেট এ গিয়েছিলেন ,কিন্তু এটা তিনি খোলসা করেননি যে তার প্রথম ডেট এ তাঁর সঙ্গী কে ছিল ?

কিয়ারা এখন মন দিয়ে কাজ করছেন ,তাই তাঁর হাতে পর পর কাজ এখন। বর্তমানে ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিং করছেন কিয়ারা। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘শেরশাহ’তেও দেখা যাবে নায়িকাকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কিয়ারার ‘ইন্দু কি জওয়ানি’।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত কিয়ারা কে নিয়ে কোনো গুঞ্জন সৃষ্টি হয়নি। কিয়ারা তাঁর ব্যাক্তিগত জীবন ব্যাক্তিগতই রাখতে পছন্দ করেন। এর সেই কারণেই নাকি তিনি ডেটিং প্রশ্ন প্রথমে থমকে গিয়েছিলেন। তবে তাঁর ফ্যানেদের একেবারে নিরাশ ও করেননি তিনি ,হেসে উত্তর ও দিয়েছিলেন তিনি। আসছে কিয়ারার পর পর কয়েকটি দমদার ছবি ,দেখুন এবং আনন্দ নিন।

Back to top button