বিনোদন

কিয়ারা আদভানি নিয়ে আসছেন বায়োপিকের নতুন চমক, অপেক্ষায় তার ফ্যানেরা

বলিউডে ‘কবির সিং’ ও ‘গুড নিউজ’ সিনেমায় দুর্দান্ত অভিনয় করে কিয়ারা আদভানি এখনো বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। সম্প্রতি তিনি অক্ষয় কুমারের সাথে অভিনয় করেছেন ‘লক্ষ্মী’ সিনেমায়। সেই সিনেমায় কিয়ারা অভিনয়ের প্রশংসাও পাচ্ছে।

কিছুদিন পরেই মুক্তি পাবে কিয়ারার নতুন সিনেমা ‘ইন্দু কি জওয়ানি’। এছাড়াও তিনি এখন ব্যস্ত আছেন অনিল কাপুর ও নিতু কাপুরের সাথে ‘যুগ যুগ জিও’ সিনেমায় অভিনয় নিয়ে।সবমিলিয়ে কিয়ারা এখন তার ক্যারিয়ারের সবচেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সম্প্রতি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী কিয়ারা আদভানি অভিনয় করতে চলেছেন আরও একটি নতুন সিনেমাতে। ‘লগন’ খ্যাত পরিচালক আশুতোষ গোয়াড়িকরের একটি বায়োপিকে অভিনয় করতে চলেছেন এই বলিউড সুন্দরী। সিনেমাটি নির্মিত হবে ভারতের বিখ্যাত নারী উন্নয়নমূলক সংগঠন ‘লিজ্জত’ কে কেন্দ্র করে।

জানা গেছে নতুন সিনেমাটির নাম হবে ‘কারাম কুরাম’ আর এই সিনেমায় দেখানো হবে কিভাবে গৃহিণীদের তৈরী করা এই সংগঠন ছুঁয়ে ফেললো উন্নতির সর্বোচ্চ শিখর। আর এখানেই তিনি একজন চমক সৃষ্টিকারী মহিলা হিসেবে অভিনয় করবেন। সবকিছু ঠিক থাকলে এই প্রথম কিয়ারা কাজ করতে চলছেন প্রথম কোনো ডি-গেলাম চরিত্রে আর এই সিনেমায় তিনি তার অভিনয় দক্ষতা প্রমান করার আরও একটি সুবর্ণ সুযোগ পাবেন।

Back to top button