বিনোদন

খুদে ইউভানের জাকজমকপূর্ণ মুখে ভাতের অনুষ্ঠান, রইলো অন্নপ্রাশনের অ্যালবাম

টলিউডের একজন জনপ্রিয় পরিচালক রাজ্ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর ছেলে ইউভান। রাজের ঘরে রাজপুত্র ছোট্ট ইউভান। গত বছর সেপ্টেম্বর মাসে শুভশ্রীর কল এল করে আসে ইউভান। সমস্ত পরিবার নয় টলিউড থেকে শুরু করে রাজ্ শুভশ্রীর সমস্ত ফ্যানেদের কাছে বেশ জনপ্রিয় ইউভান। ইউভানের অন্নপ্রাসন বেশ ধুমধাম করেই হয়। শুভশ্রীর হাতেই অর্থাৎ দাদুই প্রথম ইউভানকে ভাত খাওয়ায়। ক্যামেরা দেখলেই নিজের পছন্দ মোট পোজ দিতে থাকে ছোট্ট ইউভান। দর্শকরা ছোট্ট ইউবানের দুস্টুমি খুব পছন্দ করেন। পেজ থ্রী- এর পাতায় ইউভান এততোটাই জনপ্রিয় হয়ে গেছে যে সেখানে তার ছবি থাকবেই।

টলিউডে বর্তমানে রাজ্ করছেন পরিচালক রাজ চক্রবর্তী। তার সমস্ত ছবি হিট। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে তার টলিউডে প্রবেশ তারপর থেকে সমস্ত হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদেরকে। তাঁর একমাত্র ছেলে ইউভান।

সম্প্রতি শুভশ্রীর বাপের বাড়িতে ইউবানের মুখে ভাতের অনুষ্ঠান হয়। সেই দিন তাঁর পরনে ছিল হলুদ পাঞ্জাবি।শুভশ্রী পুরো সাবেকি সোনার অলঙ্কার ও শাড়িতে সেজেছিলেন। রাজের পরনেও ছিল পাঞ্জাবী। মুখে ভাতের অনুষ্ঠানের দিন ইউভান বই আর টাকার মধ্যে টাটা ধরে। তা নিয়েও বেশ চর্চা হয় দর্শকমহলে। এরপর অনেকেই এটাই ধারণা করেন যে ইউভান বড় হয়ে অনেক টাকার মালিক হবে। অনেক বড় হবে সে।

সাধারণত বাঙালির নিয়ম অনুযায়ী অন্নপ্রাশনে মামার হাত থেকেই প্রথম ভাত খায় ভাগ্না অথবা ভাগ্নিরা। কিন্তু এক্ষেত্রে একটু অন্যরকম হল অন্নপ্রাশনের সময় দাদুর হাতের থেকে পায়েস খেতে গিয়েও কান্না জুড়ে দেয় সে।ইউভান কিছুতেই পায়েস খাবে না। কিন্তু দিনই তো প্রথম মুখে অন্ন ওঠে। তবে যাই হোক সবকিছু মিলিয়ে ইউভানের মুখে ভাতের অনুষ্ঠান বেশ জাকজমক পূর্ণ ভাবেই সম্পূর্ণ হল। রইলো সেই অন্নপ্রাশনের কিছু আদর্ঘন মুহূর্ত। একনজরে দেখে নেয়া যাক-

Back to top button