বিনোদন

‘খড়কুটো’ ধারাবাহিকে নতুন মোড়, দর্শকদের জন্য আসতে চলেছে নতুন চমক, রইলো আগাম ঝলক

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসায় ‘খড়কুটো’ নিয়ে এখন আলোচনা তুঙ্গে। একদিকে কিছু দর্শক যেমন এই ধারাবাহিকের গল্প, মজা, অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অপরদিকে এই একই সিরিয়ালে মূল নায়িকার ‘ন্যাকামি’ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।

বেশ কয়েকমাস ধরেই স্বগৌরবে চলছে এই জনপ্রিয় ধারাবাহিকটি। আর শুরুর দিন থেকেই এই সিরিয়াল দর্শকদের বসিয়ে রাখছে টিভি স্ক্রিনের সামনে। প্রথাগত ভিলেন, চক্রান্ত, শাশুড়ি-বৌমার কূটকচালি, একাধিক বিয়ের কাহিনীকে দশ গোল দিয়ে সুখী যৌথ পরিবারের গল্প বলে চলেছে অনায়াসে। কিছুদিন আগে ‘গুনগুন’ চরিত্র নিয়ে তৈরী হয়েছিল নানা রকম সমালোচনা।

দিন দিন যেন কমেই যাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিকের টিআরপি। তবে সেই জায়গা দখল করেছে জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এদিকে ‘খড়কুটো’র টিআরপি বাড়াতে বাজিমাত করলো এই ধারাবাহিকের টিম। হ্যাঁ, সিরিয়ালে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছেন ঋভষ। ইতিমধ্যেই চ্যানেলের তরফে সামনে এসেছে প্রমো, যা ঘিরে হইচই খড়কুটোর ভক্তদের মধ্যে।

খড়কুটোর প্রোমোটে দেখা গিয়েছে, মুখার্জী বাড়িতে নতুন অতিথি হয়ে হাজির হয়েছেন আগন্তু। যাকে দেখা মাত্রই পটকা বলছেন, ‘আমার কতদিনের স্বপ্ন ছিল তোকে এই বাড়িতে নিয়ে আসব, এতদিনে সেই স্বপ্ন পূরণ হল। তোর শরীরে যে আমার রক্ত বইছে সোনা, রক্তের টান খুব মারাত্মক’। এই কথা শুনে হতবাক হয়ে যায় গুনগুন। এমনকি শুধু গুনগুন নয়, সেই সঙ্গে হতবাক হয়ে যায় দর্শকেরাও । তবে কি পটকার ছেলে আগন্তু? নাকি জ্যাঠাই ও বড়মার নাতি? কারণ, এর আগে শোনা গিয়েছিলো জ্যাঠাই ও বড়মার মেয়ে রয়েছে। তবে কি সেই মেয়ের ঘরের ছেলে আগন্তু? এমনি প্রশ্ন উঠছে দর্শকদের মনে ।

তবে যদিও জ্যাঠাইয়ের বড় মেয়েকে এখনো প্রকাশ্যে আনা হয়নি। মুনিয়া এমন কোনও ভুল করেছিল যার জন্য আজও তাঁকে ক্ষমা করতে পারেনি জ্যাঠাই। কী সেই ভুল? কে মুনিয়া? তা আজও পরিষ্কার নয়। রবি বারের এপিসোড আগন্তুকের কথা শুনে জ্যাঠাই ও বড় মা তাদের একমাত্র মেয়ে মুনিয়ার কথা মনে করেন। এমনকি আদিলের গলায় রবীন্দ্রসংগীত শুনে তারা তাদের বড় মেয়ের কথা মনে করেন। মুনিয়ার খুবই পছন্দ রবীন্দ্রসংগীত। সে নাকি রবীন্দ্রসংগীত ছাড়া বাঁচতে পারবেন না। আর এদিকে আদিলও নাকি রবীন্দ্র সংগীত ছাড়া বাঁচতে পারবেন না। সে ছোট থেকে তার মায়ের কাছে রবীন্দ্রসংগীত শুনে বড় হয়েছে । আর মায়ের কাছ থেকেই গান শেখা তার।

এই সব শুনে দুয়ে দুয়ে চার করতে বাকি নেই দর্শকদের। তারা ভেবেই নিয়েছেন মুনিয়া তার পরিবারের অনুমতি ছাড়াই অন্য ধর্মের ছেলের সঙ্গে বিয়ে করেছেন। আর তারই ছেলে আদিল। আর এই আদিলই হলো মুখার্জি পরিবারের নাতি।

Back to top button