বিনোদন

শাহরুখ ভক্তদের মন ভেঙে খান খান, দীর্ঘ অপেক্ষার পর এলো মন খারাপ করা খবর

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান । বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন শাহরুখ খান। লকডাউনের পর জানানো হয়েছিল আবারও শুটিংয়ে ফিরছেন শাহরুখ। যার ফলে শাহরুখ ভক্তরা বেশ আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন। তবে এবার সেই আরও বেড়ে গেলো। ইতিমধ্যেই পাঠানের রিলিজ নিয়ে নানা জল্পনা ও কৌতূহল দানা বেঁধেছিল।তবে এবার শাহরুখ খানের ভক্তদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

বছর দুয়েক হলো বেশ নিরাশ হয়ে রয়েছেন শাহরুখ ভক্তরা। কারণ বহুদিন ধরে বড় পর্দায় দেখা যাচ্ছে না অভিনেতাকে। যার ফলে আর কিছুতেই যেন থাকতে পারছেন না অভিনেতার ভক্তরা। শাহরুখ খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’ মুক্তি পেতে পারে ২০২২ সালে। সম্প্রতি ট্যুইট করে এমনই জানালেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

কিছুদিন আগে শোনা গিয়েছিলো, চলতি বছরেই বড় পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে । এ নিয়ে ফ্যানেদের কৌতূহলও ছিল দেখার মতো। তবে তরণ আদর্শের ট্যুইটের পর ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে। এমনকি ২০২২ সালে বড় পর্দায় আসতে পারে শাহরুখ অভিনীত ‘পাঠান’।যেখানে শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

এমনকি শুধু তাই নয়, বলিউড অভিনেতা শাহরুখ খান নিজেই জানিয়েছেন, যতদিন না তিনি নিজে কোনও খবরের কথা জানাচ্ছেন, ততদিন পর্যন্ত যেন ভক্তরা কোনো কিছু আশা না করে। যার ফলে শাহরুখ ভক্তদের মন ভেঙে খান খান হয়ে যায়।

Back to top button