বিনোদন

মায়ের কোলে পুচকে সন্তান, মধুবনির কোলে আদর খাচ্ছে তার ছেলে কেশব, ভাইরাল হলো সেই মুহূর্ত

টলিউড এর সেরা জুটি ‘রাজা-মধুবনী’।দর্শকদের প্রিয় জুটি রাজা-মধুবনী। অভিনেত্রী মধুবনী গোস্বামী চার দিন আগেই মা হয়েছে।মধুবনীর মা হওয়ার কথা ইনস্টাগ্রাম এ জানিয়ে পোস্ট করেছিলেন অভিনেত্রীর স্বামী রাজা। তাদের পুত্র সন্তান হয়েছে। তাদের সন্তানের নাম রেখেছেন কেশব।আবার মধুবনী সদ্যজাত শিশু কে কোলে নিয়ে ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করলেন।

অভিনেত্রী মধুবনী সকলকেই ধন্যবাদ জানিয়েছেন। মধুবনী তাঁর ডাক্তার এবং নার্সদের কেশব কে পৃথিবীতে আনার জন্য ধন্যবাদ জানিয়েছেন। মধুবনীর চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তার লাহোরী রায়ের সঙ্গেও আলাপ করিয়ে দিলেন। এতটুকুই নয়, পোস্ট এ মধুবনী আরো লেখেন, “…যাঁদের কে ধন্যবাদ না দিলে এই পোস্টটা অসম্পূর্ণ থেকে যাবে তাঁরা হলেন ম্যাটারনিটি ওয়ার্ডের নার্স এবং মাসিরা। ”

অভিনেত্রীর স্বামী রাজাও আজ স্ত্রীর সঙ্গে এক আদরের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। স্ত্রীর গালে সুন্দর চুমু এঁকে দেওয়ার ছবি পোস্ট করে রাজা লিখেছেন, “আমাদের বাঁচতে গেলে কি কি লাগে বলো তো? টাকা, পয়সা , গাড়ী, বাড়ী? নাকি ভালোবাসা? …” এমনিতেই দর্শকদের প্রিয় জুটি রাজা-মধুবনী। এবার যেন তাদের ভালোবাসায় অনুরাগীদের মনও আরো একবার সিক্ত হয়ে উঠেছে।

প্রথম সন্তানের বাবা- মা হওয়ার পর আবার যেন রাজা ফিরে যেতে চাইছেন পুরোনো সময়ে। যে সময়ে মধুবানির সাথে শুরু হয়েছিল তার প্রেম। সোশ্যাল মিডিয়ায় পুরোনো এক ছবি শেয়ার করে রাজা যেন দিলেন তারই আভাস। সোশ্যাল মিডিয়ায় পুরোনো সেই ‘ওম -তোরা’র জুটির ছবি দেখে প্রশংসা করছে নেটিজেনরা।

এবার মায়ের কোলে শুয়ে আদর খাচ্ছে ছোট্ট কেশব। মধুবনী তার সন্তানকে দু হাতে নিয়ে এক অদূরে ভঙ্গিতে সোশ্যাল মিডিয়ায় করেছেন ছবি পোস্ট। যে ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা নতুন মা ও সন্তানকে জানাচ্ছে শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

Back to top button