বিনোদন

যেকোনো চরিত্রেই অসাধারণ কৌশিক চক্রবর্তী! ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ তার অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা

কৌশিক চক্রবর্তী, টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। এই অভিনেতাকে সবাই চেনেন। কখনও কখনও তিনি একজন আধিপত্যশীল, আত্মমগ্ন বাবা, এবং কখনও কখনও তিনি একজন বদমাশ ভিলেন…অন্তত তিনি আধিপত্যশীল। তার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত। শুধুমাত্র ছোট পর্দায় নয়, ছোট থেকে বড় সব পর্দায় জনপ্রিয় তিনি ।আসলে অভিনেতার মুখশ্রীটাই এমন , তাঁকে গম্ভীর চরিত্রে ভালো মানায়।

তার প্রতিটি অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। চলচ্চিত্র এবং ছোট পর্দার পাশাপাশি, তিনি ওয়েব সিরিজেও কাজ করেছেন ‘জাতিস্মর’ ওয়েব সিরিজ । তিনি বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে অভিনয় করছেন । এই সিরিজে বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে । তাঁর চরিত্রটি ট্র্যাজিক কমেডি। বেশ প্রশংসা পেয়েছে দর্শকমহলে।

অনুরাগীরা তাই বলছেন, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্রটি মনে হয় কৌশিক চক্রবর্তীর। সিরিয়াল দেখার খাতিরে ওনার অভিনীত অনেক চরিত্র দেখেছি। তবে এমন চরিত্র একেবারে নতুন। মনে হচ্ছে দাদা নিজের খোলস ছেড়ে এক নতুন অবতারে এসেছেন। যেই মানুষটি চন্দ্রধর বনিক ও ভিম চরিত্রে নিজেকে সেরা রাগী প্রমাণ করেছেন।
যে মানুষটি সুভাষ বসুর বাবার চরিত্রে স্নেহ কি সেটা দেখিয়েছেন। সে মানুষটি ট্র্যাজেকমেডি করছেন ভাবা যায়? আমি রোজ এনাকে দেখি আর মুগ্ধ হই।’

Back to top button