বিনোদন

অভিনেত্রীর কোলে পুঁচকে খুদে, আদরের বাহুবলিকে নিয়ে খুনসুটিতে মত্ত কৌশানি

ক্রিস্টমাস মানেই বড়দিন তাই বাকগ্রাউন্ডে বাজছে ‘জিঙ্গেল বেল’ গান, আর কোলে ছোট্ট বাহুবলি। একবার এই বাহুবলিকে উপরে ছুড়ে দেওয়া হচ্ছে আবার সঙ্গে সঙ্গে তাঁকে লুফে নেওয়া হচ্ছে। অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের মুখে চওড়া হাসি। আপনারা হয়তো ভাবছেন বনি কৌশানির কোলে এই ছোট্ট বাহুবলি কে ?এটি একটি ছোটপ বাচ্চা যার আসল নাম লিও। ২৪ তারিখ সকালে অর্থাৎ ক্রিস্টমাস ইভেরদিন নিজের বাড়ির ছাদেই এই ছোট্ট শিশুটিকে নিয়ে মজা করতে দেখা গেলো বনি কৌশানি জুটিকে।

ছোট বাচ্চাকে কে না ভালোবাসে বলুনতো। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী কৌশানি বাচ্চাটিকে একবার উপরে ছুড়ে দিচ্ছে আবার তাকে লুফে নিচ্ছে। একবার একটু হাত হড়কে গিয়েছিলো। কিন্তু অভিনেত্রী সামলে নেন। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশন দেন, ”Merry Christmas in advance with baby Leo”. অভিনেত্রীর এমন ভিডিও দেখে অনেকে প্রশংসা করেছেন আবার কেউ কেউ অভিনেত্রীকে সাবধান করেছেন। যার কারণ দেখিয়ে অনেকেই বলেছেন এতো ছোট বাচ্চাকে উপরে ছুড়তে নেই । আবার কেউ কেউ বলেছেন ছাদের পারপেতে এভাবে বাচ্চাকে ছুড়ো না দিদি, এটা সেভ নয়, সাবধান হয়ে যাও দিদি।

এর আগেও বনি-কৌশানি সকফিল মিডিয়ায় এই বাচ্চাকে কোলে নিয়ে বহু ছবি পোস্ট করেছেন। আদর করে বাচ্চাটির নাম রেখেছেন ‘বাহুবলি। এমন ছবি দেখে সকলের মনে হয়েছিল, লকডাউনে তাদের বুঝি বাচ্চা হলো! আসলে ব্যাপারটি মোটেও তা নয়। এই বেপারে কৌশানি জানান, ‘‘বাচ্চাটি আমার বোনের। অভিনেত্রীদের কোলে সদ্যোজাত দেখলেই মানুষ ভাবে এটা তাঁর সন্তান!’’অভিনেত্রী কৌশানি ও জানান ‘লিও’ তার নতুন রাখি পার্টনার। অর্থাৎ বোনের ছেলেকে তিনিই রাখি বাঁধবেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Back to top button