বিনোদন

Katrina: বয়সে পাঁচ বছরের ছোট ভিকিকেই বিয়ে করবেন ক্যাটরিনা, পরবেন সব্যসাচীর ডিজাইনার পোশাক

বিটাউনে বেশ গুঞ্জন চলছে চুপিসারে বেশ রোমান্সে মেতেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তবে এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি ক্যাটরিনা ও ভিকিকে । তবে এবার প্রথম নয়, ক্যাটরিনা এর আগেও বলিউড অভিনেতা সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। আর এবার ক্যাটরিনা গোপনে প্রেম করছেন ভিকি কৌশলের সঙ্গে।

এমনকি এই নতুন বছরের প্রথম দিনটাও একসঙ্গে সেলিব্রেট করেছেন ক্যাটরিনা-ভিকি। তবে এই নিয়ে প্রকাশ্যে কোনো রকম খবর না এলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি-ক্যাটরিনার গোপন রোম্যান্স।শুধু তাই নয়, বর্তমানে আলিবাগে সময় কাটাচ্ছেন বলিউডের এই জুটি।

সোশ্যাল মিডিয়ায় এর স্টোরি শেয়ার হতেই নজর কাড়ে নেটিজেনদের। ক্যাটরিনার সঙ্গে তার বোন ইসাবেলা রয়েছে। সুইমিং পুলের পাশে লাস্যময়ী অভিনেত্রী । কাচের রিফ্লেকশন ধরা দিলেন ভিকি।এমনকি এক পুরস্কার বিতরিনী অনুষ্ঠানে ভিকি সকলের সামনেই বলেছিলেন তিনি নাকি ক্যাটরিনাকে বিয়ে করতে চান। যেখানে সামনের সিটি সালমান খান বসেছিলেন।

সেই সময় ক্যাটরিনার ইচ্ছে থাকলেও কোনোরকম উত্তর দিতে পারেননি অভিনেত্রী। শুধু এটাই জানিয়েছিলেন সাহস নেই। তবে এখন যেটা বোঝা যাচ্ছে ধীরে ধীরে লোক সমাজে নিজেদের সম্পর্কের কথা তুলে ধরবেন ক্যাটরিনা-ভিকি ।

তবে মঙ্গলবার রাতে আচমকাই বলিউড উতাল-পাতাল একটা খবরে, ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা ও ভিকি! বছর কয়েক আগে কফি উইথ করণের মঞ্চে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো

সেই ভিডিও ক্লিপ দেখে ভারতীয় জাতীয় টেলিভিশনে প্রায় মূর্ছা যাওয়ার জোগাড় ভিকির! স্পষ্ট জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফের কত বড় ফ্যান তিনি।

কে জানত একদিন এই ফ্যান-বয়ের প্রেমেই হাবুডুবু খাবেন ক্যাটরিনা। আর ব্রেক-আপ নয়, এই প্রেমে পরিণতি পাবে ছাতনা তলায়। সম্পর্কের চড়াই-উতরাই পার করে এবার নাকি জীবনে থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ক্যাটরিনা। আর বয়সে পাঁচ বছরের ছোট ভিকির গলাতেই শেষমেষ মালা দেবেন ব্রিটিশ সুন্দরী।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন দু’জনে। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখার্জি। জানা গিয়েছে, বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী।

Back to top button