বিনোদন

বলিউডে বি-গ্রেড ফিল্মে কাজ করতেন ক্যাটরিনা, সালমানের সাহায্যেই সাফল্য পান বলিউডে

সম্প্রতি একটি ছবি সামনে এসেছে যেখানে ভিকি ও ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে ভিকির মুখ সরিয়ে সুপার ইম্পোজ করে বসিয়ে দেওয়া হয়েছে সলমানের মুখ। হঠাৎই এই ছবি দেখলে যে কেউ ভাবতে পারেন এটিই প্রকৃত ছবি। ছবিতে দেখা যাচ্ছে, ভিকির মতোই বিয়ের পোশাক পরে ক্যাটরিনার পাশে বিয়ের মন্ডপে বসে রয়েছেন সলমান। এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ অসাধারণ এডিটিং-এর প্রশংসা করেছেন। কেউ আবার ট্রোল করেছেন ভিকি ও ক্যাটরিনাকে, তো কেউ সলমানকে। তবে যাই হোক, সলমান এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।

সলমানের মাধ্যমেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। লন্ডন থেকে এসে মুম্বইতে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর ‘বুম’-এর মতো কিছু বি-গ্রেড ফিল্মে কাজ করেন ক্যাটরিনা। তাঁর বন্ধুত্ব ছিল সলমানের বোন অর্পিতা খান (Arpita Khan)-এর সাথে। সেই সময় সলমানের সঙ্গে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)-এর ব্রেক-আপ হয়ে গিয়েছে। ক্যাটরিনার সঙ্গে সলমানের সম্পর্কের সূত্রপাত হয়। পরবর্তীকালে ক্যাটরিনাকে হিন্দি শিখে বলিউডে আসতে সাহায্য করেন সলমান। এখনও অবধি ক্যাটরিনা সলমানের প্রযোজনায় সবচেয়ে বেশি ফিল্মে অভিনয় করেছেন। সলমানের আপকামিং ফিল্ম ‘টাইগার থ্রি’-তেও ক্যাটরিনাই নায়িকা।

তবে ভিকি ও ক্যাটরিনার বিয়ের কোনো নিমন্ত্রণ পাঠানো হয়নি সলমানের পরিবারকে। সলমানও ওই সময় পাড়ি দিয়েছেন সৌদি আরব। তবে শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে সলমান নাকি তিন কোটি টাকা মূল্যের ল্যান্ড রোভার গাড়ি উপহার দিয়েছেন। কিন্তু সলমান, ভিকি ও ক্যাটরিনার তরফে এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি।

Back to top button