বিনোদন

ঘুম থেকে উঠেই রণবীরকে কাছে চাই ক্যাটরিনার, এ কী তথ্য ফাঁস করলেন সালমান খান

বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের খবর একসময় বেশ চর্চিত ছিল।বলিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতেছেন এই জুটি ।তবে একসময় বিচ্ছেদ হয়ে যায় তাদের মধ্যে। সালমান ক্যাটরিনার বিচ্ছেদ হয়ে গেলেও আকার ইঙ্গিতে এই অভিনেতা বুঝিয়ে দিতে ছাড়েন না যে ক্যাটরিনার ওপরও তাঁর একছত্র অধিকার।

সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর যখন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ গোপনে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছিলেন সেই সময় সবটাই চুপ করে সহ্য করেছেন বলিউড ভাইজান সালমান খান। তবে বলিউড অভিনেতা রণবীর কাপুরকে ছেড়ে কথা বলেননি বলিউড ভাইজান। নানারকম কথা বলে রণবীর কাপুরকে অপমান করেছেন সালমান খান। তবে এই নিয়ে কখনোই মুখ খোলেননি রণবীর। কারণ, একটা সময় কঠিন পরিস্থিতিতে সালমানই তাদের পাশে দাঁড়িয়েছিলেন।

রণবীর ক্যাটরিনার প্রেম আরো গভীর হয়ে ওঠে।দুজনে মিলে নানা জায়গায় ঘুরতে যেতেও শুরু করেন। আর সেই সব ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পরে । এরপর এই নিয়ে সালমান খানকে প্রাণ করা হলে উল্টো সুরে কথা বলেন বলিউড ভাইজান। সালমান খান বলেছিলেন, কখনোই কারোর ব্যক্তিগত জীবন নিয়ে নাকগলানো উচিত নয়। সালমানের মুখে এই কথা শুনে রীতিমতো অবাক হয়ে যান নেটিজেনরা।

এরপর সালমান খানকে প্রশ্ন করা হয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সকালে ঘুম থেকে উঠে কি বলেন? এরপর সালমান জানান, ঘুম থেকে উঠে ক্যাটরিনার কি চাই। ঘুম থেকে উঠেই ক্যাটরিনার রণবীর কাপুরকে কাছে চাই। কারণ ক্যাটরিনা ঘুম উঠেই বলে রণবীর কোথায় । যদিও সালমানের এই কথা শুনে অনেকেই মজার ছলে নিয়েছিলেন। কারণ, সেই সময় রণবীর-ক্যাটরিনার সম্পর্ক ভাঙ্গনের মুখে ছিল।

Back to top button