বিনোদন

গোপনে হোটেলে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা-ভিকি! নতুন বছরে ধরা পড়লো তাদের গোপন ছবি

বিটাউনে বেশ গুঞ্জন চলছে চুপিসারে বেশ রোমান্সে মেতেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তবে এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি ক্যাটরিনা ও ভিকিকে । তবে এবার প্রথম নয়, ক্যাটরিনা এর আগেও বলিউড অভিনেতা সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। আর এবার ক্যাটরিনা গোপনে প্রেম করছেন ভিকি কৌশলের সঙ্গে।

এমনকি এই নতুন বছরের প্রথম দিনটাও একসঙ্গে সেলিব্রেট করেছেন ক্যাটরিনা-ভিকি। তবে এই নিয়ে প্রকাশ্যে কোনো রকম খবর না এলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি-ক্যাটরিনার গোপন রোম্যান্স।শুধু তাই নয়, বর্তমানে আলিবাগে সময় কাটাচ্ছেন বলিউডের এই জুটি।

সোশ্যাল মিডিয়ায় এর স্টোরি শেয়ার হতেই নজর কাড়ে নেটিজেনদের। ক্যাটরিনার সঙ্গে তার বোন ইসাবেলা রয়েছে। সুইমিং পুলের পাশে লাস্যময়ী অভিনেত্রী । কাচের রিফ্লেকশন ধরা দিলেন ভিকি।এমনকি এক পুরস্কার বিতরিনী অনুষ্ঠানে ভিকি সকলের সামনেই বলেছিলেন তিনি নাকি ক্যাটরিনাকে বিয়ে করতে চান। যেখানে সামনের সিটি সালমান খান বসেছিলেন।

সেই সময় ক্যাটরিনার ইচ্ছে থাকলেও কোনোরকম উত্তর দিতে পারেননি অভিনেত্রী। শুধু এটাই জানিয়েছিলেন সাহস নেই। তবে এখন যেটা বোঝা যাচ্ছে ধীরে ধীরে লোক সমাজে নিজেদের সম্পর্কের কথা তুলে ধরবেন ক্যাটরিনা-ভিকি ।

 

View this post on Instagram

 

A post shared by vicktrina💕💕 (@vickat2020)

Back to top button