বিনোদন

প্রেমিক থাকলেও সালমানের সঙ্গেই রোমান্স করতে চান ক্যাটরিনা কাইফ!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতেছেন অভিনেত্রী।তবে গত কয়েক বছর ধরে ক্যাটরিনা সিনেমা জগৎ থেকে দূরে রয়েছেন। কিন্তু কবে আবার নতুন সিনেমা নিয়ে ফিরবেন ক্যাটরিনা এই অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রীর ভক্তেরা । ক্যাটরিনাকে তার ভক্তেরা শেষ দেখেছিলো ‘ভারত’ সিনেমায়। যেখানে বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

জানা যায়, সেই ‘ভারত’ সিনেমায় নাকি প্রথমে নায়িকা হিসেবে বেছে নেওয়া হয়েছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু প্রিয়াঙ্কা তাতে রাজি না হওয়ায় পরে ক্যাটরিনাকে নেওয়া হয় । তবে এবার ভক্তদের খুশির খবর শোনালেন ক্যাটরিনা কাইফ ।

এবার অফ স্ক্রিনে ভিকি কৌশলের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে তাদের মধ্যে গুঞ্জন থাকলেও ক্যাটরিনা এবার চাইছেন সালমান খানের সাথে অনস্ক্রিন রোমান্স করতে। সালমান খানের টাইগার থ্রির শুটিং শুরু হতে চলেছে আর কিছুদিনের মধ্যেই আর সেই সিনেমার শুটিং নিয়েই এখন আগ্রহী হয়ে আছেন বলিউড সুন্দরী ক্যাটরিনা।

টাইগার সিনেমার এই তৃতীয় পার্টের অংশের শুটিংও হবে তিনটি ভাগে শুরুতে মুম্বাই ও ভারতের বিভিন্ন জায়গায় হলেও মাঝ কাহ্নে টাইগার টিম উড়ে যাবে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে। আর এই সিনেমায় খলনায়ক অর্থাৎ ভিলেনের ভূমিকায় কে অভিনয় করবেন তা জানা না গেলেও প্রযোজনা সংস্থা যশরাজফিল্মস জানিয়েছে প্রতিবারের মতো এবারেও থাকছে নতুন মুখের চমক।

Back to top button