বিনোদন

ক্যাটরিনা কাইফ অসাধারণ ডান্স করে সোশ্যাল মিডিয়ায় আবার তুললেন ঝড়, নিমিষেই ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ। অভিনেত্রী দিন দিন যত খ্যাতি অর্জন করেছে ততই সম্পর্কের জড়িত হয়েছে। সলমন খানের সাথে প্রথমে রিলেশন এ জোরে তারপর ব্রেকাপ হয় দুজনের। এরপর অভিনেতা রানবীর কাপুরের প্রেমে পরে যায় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাঁরা অংকবছর প্রেম করার পর কাপুর ফ্যামেলির অমত ছাড়াই এই সম্পর্কের ফাটল ঘটে। রনবীরের সঙ্গে ব্রেকাপ এর পর ক্যাটরিনা আবার সলমন ক্যাম্পে ফিরে আসেন। এরপর ভারত-এ সলমনের সঙ্গে জুটি বেঁধে ”টাইগার জিন্দা হ্যায়”-তে কাজ করেন তিনি। আবার বলিউডে শোনা যায় , ভিকি কৌশলের সাথে এই হট এবং সেক্সি অভিনেত্রী নাকি নিজেদের সম্পর্কে জড়িয়েছেন। অবশ্য এই ব্যাপার নিয়ে দুজনেই মুখে কুলু পেটে রয়েছে।

বেশ কয়েকবছর ধরে সেভাবে সিনেমার পর্দায় ক্যাটরিনাকে দেখা যাচ্ছে না। ভারত সিনেমা শেষ বার দেখা গিয়েছে। ভালো নায়ক পেলেই সিনেমা করেন। শেষ বার অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশম’ সিনেমাতে অভিনয় করেন , অবশ্য লকডাউনের কারণে এই সিনেমা প্রেক্ষাগৃহে এখনো মুক্তি পায়নি। অভিনেত্রী সেভাবে ছবি না করলেও সোশ্যাল মিডিয়ার ফ্যানদের জন্য বেশ ভালোই অ্যাক্টিভ থাকেন।

ক্যাটের ফ্যানেরা ক্যাটকে দেখার জন্য প্রেক্ষাগৃহে দেখার জন্য ওয়েট করছেন , তাদের জন্য আবার সুখবর। নতুন বছর ২০২১-এ ফিরছেন ক্যাটরিনা-সলমন এর জুটি। ‘টাইগার থ্রি’ সিনেমায় জুটি বেঁধে কামব্যাক করছেন তাঁরা। এখন দুজনে বেশ ব্যস্ত পূর্বপ্রতিশ্রুতি পূরণের জন্য। ২০২১ সালের মার্চে সকলের প্রিয় সলমন-ক্যাট ‘টাইগার থ্রি’র শুটিং শুরু করবেন। তার পাশাপাশি অভিনেত্রী বিজয় সেতুপতির সঙ্গে একটি তামিল সিনেমায় করেছেন। বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা পরিচালক শ্রীরাম রাঘবনের ওই সিনেমাতে বিজয় সেতুপতির সঙ্গে স্ক্রিন শেয়ার করেন।

ক্যাটরিনা অভিনয় ছাড়া নিজের নাচ আর ফটোশুটের জন্য বেশ ভালোই বিখ্যাত। এছাড়াও নিজের ইনস্ট্রাগ্রামে বেশ ভালোই সক্রিয় , অভিনেত্রীর ইন্সত্রাগ্রান আইডিতে ৪৬ মিলিয়নের বেশি ফ্যান ফলোয়ার্স। এবার ইনস্ট্রাগ্রামে নিজের নাচের একটি ভিডিও পোস্ট করলেন। অভিনেত্রী একটি কালো টপ সাথে গোলাপি অন্তবার্স আর স্প্যাগেটি, স্পোর্টস শু পড়ে আর চুল পর্ণিটেলকরে বাঁধা আর মেকাপ ছাড়া অসাধারণ নাচের তালিম নিলেন। মুহূর্তে ভাইরাল এই নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button