বিনোদন

স্নান থেকে বেরিয়েই সালমানের সামনে ক্যাটরিনা, লজ্জায় লাল অভিনেতা, এভাবেই হয় প্রথম দেখা

বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের খবর একসময় বেশ চর্চিত ছিল।বলিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতেছেন এই জুটি ।তবে গত কয়েক বছর ধরে ক্যাটরিনা সিনেমা জগৎ থেকে দূরে রয়েছেন। কিন্তু কবে আবার নতুন সিনেমা নিয়ে ফিরবেন ক্যাটরিনা এই অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রীর ভক্তেরা ।

এদিকে সালমান-ক্যাটরিনার কথা উঠলেই যেন ঝড় ওঠে ভক্তদের মনে । কবে প্রথম দেখা হয়ে ছিল সালমান-ক্যাটরিনার। আর কিভাবেই বা প্রথম সাক্ষাৎ হয়েছিল এই জুটির। এক সাক্ষাৎকারে সেই কাহিনী সকলকে জানিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ নিজেই। গ্যালাক্সিতেই প্রথম দেখা হয় সালমান-ক্যাটরিনার । তখন ক্যাটরিনা বলিউড থেকে অনেকটাই দূরে।

বলিউড ভাইজান সালমান খানের জন্মদিনে সালমানকে নিয়ন্ত্রণ করেছিলেন সালমান খানের বোন। আর সেখানে হাজির হয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ঘুরে দেখছিলেন বাড়ি। এমনই সময় সামনে হাজির সালমান । ক্যাটরিনা তাঁকে দেখে এক কথায় অবাক। কারণ তখন সালমানের পরনে ছিল না কোনও শার্ট।

তারপর ক্যাটরিনা সালমানকে এভাবে দেখে শার্ট পড়তে বললে সালমান খান লজ্জায় লাল হয়ে উত্তর দিয়েছিলেন, আমি বুঝতে পারিনি অতিথিরা আসতে শুরু করেছে। কারণ সেই সময় সবে মাত্র স্নান করে বের হয়েছিলেন সালমান । তাই আর কি শার্ট পরা হয়নি অভিনেতার। তবে পরে পুরো পার্টিতেই সালমান শুধুই ক্যাটরিনাকে লক্ষ্য করেছিলেন। ক্যাটরিনার কথায়, সালমান বুঝি সেদিন শুধুই ভাবছিলেন বাড়িতে এই সুন্দরী মেয়েটি কে? আর এরপরই হেসে ফেলেন অভিনেত্রী।

Back to top button