বিনোদন

‘দোস্তানা ২’ থেকে বাদ কার্তিক আরিয়ান! কিন্তু কেন? মুখ খুললেন করণ জোহার

বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান । বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। কার্তিক আরিয়ানের ভক্তের সংখ্যা যেন কম নয়। বিশেষ করে নারী ভক্ত । কার্তিকের অপেক্ষায় যেন বসে থাকেন সেই নারী ভক্তেরা। কখন আবার বোরো পর্দায় ফিরবেন তাদের প্রিয় অভিনেতা । কিন্তু এবার সেই নারী ভক্তদের জন্য দুঃসংবাদ । ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়ছেন বলিউড অভিনেতা কার্তিক আরউইন। কিন্তু কেন?

বিভিন্ন জল্পনার মাঝে এবার মুখ খুললেন করণ জোহার। ধর্মা প্রোডাকশন্সের তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হলো। ধর্মা প্রোডাকশন্স জানিয়েছে, ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। ২০১৯ সালের নভেম্বরে অমৃতসরে শ্যুটিংয়ের ছবিও পোস্ট করেছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু এরপর করোনার জন্য বেশ কিছু মাস বন্ধ ছিল এই সিনেমার শ্যুটিং। কিন্তু পরে যদিও করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শ্যুটিং শুরু করার কথা ভাবা হয়। কিন্তু শ্যুটিংয়ের ডেট দিতে পারছেন না বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এর সেই কারণেই অন্য কোনো নায়ককে বেঁছে নেওয়া হচ্ছে কার্তিকের পরিবর্তে।

তবে শোনা যাচ্ছে, এই সিনেমার স্ক্রিপ্ট নাকি পছন্দ নয় কার্তিকের। যার ফলে কার্তিক নিজেই নাকি এই সিনেমায় প্রথমে কাজ করতে রাজি হননি। তবে পরে যদিও রাজি হলেও শ্যুটিংএর জন্য ডেট দিতে পারছেন না অভিনেতা। যার ফলে বেজায় রেগে আছেন করণ। তবে এখন প্রশ্ন হলো কার্তিক আরিয়ানের পরিবর্তে কোন নায়ককে ভাবা হচ্ছে? এই প্রসঙ্গে করণ জানিয়েছেন, বর্তমানে আমরা এই বিষয়ে চুপ করে রয়েছি। তবে কিছুদিন পর এই সিনেমার কাস্টিং নিয়ে আলোচনা করবো।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

Back to top button