বিনোদন

সারা এখন অতীত, শ্রীদেবী কন্যা জাহ্নবীর সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন কার্তিক!

বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জানভি কাপুর কে সকলেই সব থেকে বেশি পছন্দ করেছেন। বলিউডে জানভি যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই। জানভি সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।

বলিউডের কোটি কোটি সিনেমা প্রেমীরা জানভীর মা শ্রীদেবীর নৃত্য দেখে মুগধ হয়ে গিয়েছিলেন। আর এবার সেই মায়ের সুযোগ্য কন্যা নাচের দক্ষতায় মন করেছেন সকলেরই। আর এবার জানভীর ডান্স কাঁপিয়ে দিচ্ছে গোটা নেটদুনিয়া কে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া জানভি কাপুরের দুর্দান্ত বেলি ডান্স মন কেড়েছে সকলের। জানভীর নৃত্য দেখে প্রশংসা করছেন সেলেব্রিটি থেকে শুরু করে নৃত্য শিক্ষকরাও। নিজের ইন্স্টাগার্ড একাউন্টে সম্প্রতি এই নাচের ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

আর এবার ঝংভী কাপুরকে দেখা গেলো কার্তিক আরিয়ানের সাথে গোয়া তে ছুটি কাটাতে। বলিউডে কার্তিক আরিয়ান ও সারা আলী খানের মধ্যে সম্পর্ক এখন অনেকটাই ওপেন সিক্রেট। অপরদিকে জানভি আর ঈশান খট্টরের মিষ্টি মধুর বন্ধুত্বের গুঞ্জন ছড়িয়ে পড়েছে বলিউডে আর তার মাঝেই এবার জানভীকে দেখা গেলো কার্তিক আরিয়ানের সাথে গোয়া তে একটি রেস্তোরায় দেখা গেলো তাদের খেতে। প্রসঙ্গত উল্লেখনীয় এই মুহূর্তে বলিউডের এই দুই তারকা ব্যস্ত আছেন করণ জোহর প্রযোজিত সিনেমা ‘দোস্তানা-২’ এর শুটিং নিয়ে।

Back to top button