বিনোদন

অভিনয় ছেড়েছেন অনেক আগেই, হাতে নেই সিনেমা, তবুও বিলাসবহুল জীবনযাপন করেন করিশ্মা কাপুর

বলিউড জগতের সেরা অভিনেত্রীদের তালিকায় রয়েছেন করিশ্মা কাপুর। ১৯৯১ সালে মাত্রা ১৭ বছর বয়সে তিনি অভিনয় জগতে পা রাখেন। তাঁর জীবনের প্রথম সিনেমা প্রেম কয়েদি। এরপর তিনি একের পর এক হিট ছবি আমাদের উপহার দিয়েছেন। করিশ্মা কাপুর অভিনীত কয়েকটি হিট সিনেমার মধ্যে অন্যতম হল-জিগড়, আনাড়ি, রাজা বাবু, কুলি নং ওয়ান, রাজা হিন্দুস্থানী আরো বহু সিনেমা তিনি করেছেন যেগুলি দর্শকদের মনে জায়গা করে আছে। কিন্তু বলিউডের রুপোলি পর্দার এই অভিনেত্রীকে আর সেরকম ভাবে সিনেমাতে দেখতে পাওয়া যায় না।

করিশ্মার বোন কারিনা কাপুর খান বলিউড জগতে পা রাখেন ২০০০ সালে। তখন থেকেই করিনার ক্যারিয়ার শুরু হয়ে যায়। অপরদিকে দিদি করিশ্মা কাপুরের ক্যারিয়ার যখন সফলতার দিকে তখন হঠাৎই ২০০৩ নেসলে বিয়ে করার সিদ্ধান্ত নেন করিশ্মা। কিন্তু বিয়ের পরে তিনি এতটাই ব্যাস্ত হয়ে পড়েন সংসার নিয়ে যে সিনেমার প্রতি আর সেরকম মনযোগ দিতে পারেননি।

কিন্তু এর মধ্যে ঘটে যায় কিছু বিশ্ময়কর ঘটনা। বিয়ের কয়েক বছর পর ২০০৫ সালে তাদের মেয়ে জন্ম নেয়। কিন্তু তারপর থেকেই কারিশমা আর সঞ্জয় আলাদা থাকতে শুরু করেন। ২০১০ সালে তারা আবার একসাথে থাকা শুরু করেন। তখন তাদের দ্বিতীয় সন্তান জন্ম নেয় কিন্তু তারপরেও টেকেনি সম্পর্ক। ২০১৪ সালে তাদের পাকাপাকি ভাবে বিচ্ছেদ ঘটে। কিন্তু এরপরেও অনেকের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায়। স্বামী সঞ্জয়ের সাথে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরে তিনি আর দ্বিতীয়বারের মত বিয়ে করেননি।

কিন্তু এখন তাঁর কাছে কোনো সিনেমা নেই, তিনি এক তাহলে চলভ্যেন কিভাবে? যেটা জানা যায় বিচ্ছেদের সময় দুই সন্তানের ভরণপোষণ বাবদ করিশ্মা ১৪ কোটি টাকা দাবি করেছিলেন এবং তা পান। নিজের জন্য ১০ লক্ষ করে। এছাড়াও করিশ্মা মডেলিং শো করেন আর কিছু বিজ্ঞাপনে তাকে দেখা যায়। আর তাছাড়াও কাপুর খানদানেরও কিছু কম নেই। সবকিছু মিলিয়ে ভালোই চলে যাচ্ছে বলিউডের হিট অভিনেত্রী করিশ্মা কাপুরের।

 

Back to top button