বিনোদন

করিনার প্রথম সন্তান তৈমুর আলী খান ‘কাউবয়’ হয়ে ক্যামেরা বন্দি ,কেড়ে নিল সকলের নজর !

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কতকিছুই না ভাইরাল হয়ে চলেছে। তা সে ফটো হোক বা ভিডিও। বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে জনগণের সুপ্ত ট্যালেন্ট গুলো প্রকাশ পাচ্ছে। এবং সুপার ষ্টার অভিনেতা অভিনেত্রী রাও তাদের জীবন যাপনের ছোট ছোট মুহূর্ত গুলোকে তুলে ধরছে সোশ্যাল মিডিয়ায়। যার মাধ্যমে আমরা আনন্দিত হচ্ছি। আর সেখানেই ভাইরাল হয়েছে একটি ছবি, যা জুড়ে আছে বলিউড এর জনপ্রিয় অভিনেত্রী ‘কারিনা’ এর সাথে।ছোট্ট তৈমুর জন্ম থেকেই যেন সুপার ষ্টার ,জনপ্রিয়তার শিখরে রয়েছে সে। আস্তে আস্তে বড়ও হচ্ছে সে। সাইফ-কারিনার আদরের তৈমুর কিছুদিন আগেই দাদা হয়েছে। ছোট তৈমুর বাবা সাইফ এবং দিদি ছাড়ার সাথে ঘুরতে বেরিয়ে আবারও পাপারাজিদের ক্যামেরায় ধরা দিলো। ছবিতে এবার তাকে দেখা যাচ্ছে টমবয় লুক এ ,যা এবার সকলের নজর কেড়ে নিলো।

জনপ্রিয়তার শিখরে থাকা ছোট তৈমুর সেদিন তার বাবা এবং দিদির সাথে ঘুরতে গিয়ে তার পরনে ছিল নীল রঙ্গের টি-শার্ট জিন্স এবং লং বুট, এবং মাথায় ছিল কাউবয় হ্যাট।

ক্যামেরা বন্দি হয়েছেন তৈমুরের বাবা সাইফ এবং দিদি ছাড়াও ,ফিফার পরনে ছিল সাদা কুর্তা পায়জামা এবং ছাড়া পড়েছিলেন ধূসর রঙা গ্রাউন। কিন্তু সবার চোখ নবাব পুত্র তৈমুরের দিকেই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগেই তৈমুর দাদা হয়েছে ,তার খোশ মেজাজ তো আছেই। কারণ তৈমুর তার খেলার সঙ্গী পেয়েছে। ২১ এ ফেব্রূয়ারি তার ভাই এর জন্ম হয় এবং তাকে দেখতে বাবা সাইফ এর সঙ্গে হাত ধরে গিয়েছিলেন হাসপাতালেও ,দু ভাই মিলে যেন জমিয়ে রেখেছে পাতৌদি প্যালেস।

Back to top button