বিনোদন

বিছানায় চরম ঘনিষ্ঠতার ঠিক আগে এই ৩ জিনিস চাই করিনার, ফাঁস ‘বেডরুম সিক্রেট’

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। বলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেতা সইফ আলী খানের সাথে ২০১২ সালে সাত পাকে বাধা পড়েন করিনা। তাদের প্রথম সন্তান তৈমুর। এবারে ৫ বছরের মাথায় তাদের মাঝে এলো সইফ-করিনার দ্বিতীয় সন্তান। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং, সইফ অমৃতার আরো দুটি সন্তান আছে। সইফ এখন ৪ সন্তানের পিতা।

সইফ করিনার প্রথম সন্তান তৈমুরের জন্মের পর নানান সমালোচনার মুখে পড়তে হয় তাদের। অত্যাচারী তুর্কি রাজার নামের সঙ্গে মিলে যাওয়ায় মৌলবাদীদের কোপের মুখে পড়তে হয় ছোট্ট তৈমুরকে। অনেক কষ্টে সেই বাধা পেরিয়েছে সইফ-করিনা। আর হয়তো এইজন্যই তারা জানিয়েছেন যে তারা তাদের দ্বিতীয় সন্তানের মুখ আগেই প্রকাশ্যে আনবেন না।

কিন্তু এবার করিনার ‘বেডরুম সিক্রেট’ ফাঁস নেটদুনিয়ায়। তারপরই লজ্জায় রাঙা বলিউডের ফ্যাশন আইকন করিনা কাপুর খান।কিন্তু কি এমন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই? বিছানার সবার আগে যে তিনটি জিনিস অবশ্যই কাছে নিয়ে তারপর ঘুমান অভিনেত্রী, এবার সেই সিক্রেটই ফাঁস নেটদুনিয়ায়।

করিনা কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আমি ঘুমোতে যাওয়ার আগে তিনটি জিনিস নিয়ে বিছানায় যাই। প্রথমত, এক বোতল ওয়াইন, পায়জামা এবং সইফ আলী খান। এর চেয়ে ভাল আর কিছু হতে পারে না বলেও জানিয়েছেন করিনা।এই তথ্য ফাঁস হতেই লজ্জায় রাঙা হয়ে যান অভিনেত্রী করিনা কাপুর খান।

Back to top button