বিনোদন

হৃত্বিককে আপন করে পেতে বড় আত্মত্যাগ করতে চেয়েছিলেন কারিনা, এখনো শোনা যায় তাদের প্রেমের গুঞ্জন!

বলিউডের এক সময়ের তুমুল আলোচিত জুটি ছিল হৃতিক রোশন ও করিনা কাপুর। বলিউডের অন্দরে সেই সময় এই জুটির প্রেম নিয়ে হয়েছিল ব্যাপক আলোচনা। সেই সময় করিনার নামের পাশে বসেনি ‘খান’ পদবী তবে সেই সময় কারিনার ভালোবাসার মানুষ তখন বিয়ে করে হয়ে গেছেন পুরোপুরি সংসারী। জানা যায় হৃতিকের প্রেমে পড়ে করিনা নাকি ভুলে যেতে বসেছিলেন তার সবকিছু।

বলিউডে কান পাতলে শোনা যায় করিনা নাকি হৃতিককে এতটাই ভালো বেসে ফেলেছিলেন যে তিনি হৃতিকের জন্য অভিনয় পর্যন্ত ছেড়ে দিতে চেয়েছিলেন। এছাড়াও গুঞ্জন রয়েছে যে কারিনা যখন জানতে পারেন যে তার ভালোবাসার মানুষটি বিবাহিত তখন তিনি হতাশায় নিজের হাতের শিরা পর্যন্ত কেটে ফেলেছিলেন।

প্রসঙ্গত, ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন হৃত্বিক-কারিনা। আর তখন থেকেই তাদের েকে ওপরের কাছাকাছি আসার গল্প ছড়িয়ে পড়ে। ‘কাভি খুশি কাভি গম’ সুপারহিট হওয়ার পরেই হৃতিক ও করিনা একাধিক সিনেমায় একসাথে কাজ করা শুরু করে দেন।

তবে সিনেমা গুলো বক্সঅফিসে সারা না ফেললেও করিনা ও হৃতিকের সম্পর্ক হয়ে ওঠে আরও গভীর। তাদের দুজনের মধ্যে পেশাগত সৌজন্য ছাড়িয়েও বাড়তে শুরু করে ঘনিষ্ঠতা।আর সেই সময় দুজনের মাঝ কাহ্নে বাধা হয়ে দাঁড়ায় হৃতিকের পরিবার। জানা যায় ছেলের জীবন থেকে সরে যাবার জন্য করিনাকে অনুরোধ করেন রাকেশ রোশন। যদিও পরবর্তীতে করিনা এসব কিছুকে গুঞ্জন বলে উড়িয়ে দেন। সেই সময় থেকে প্রায় এক দশক কেটে গেছে করিনা আর হৃতিককে দেখা যায়নি এক সাথে জুটি বেঁধে সিনেমা করতে।

Back to top button