বিনোদন

সীতার ভূমিকায় অভিনয় করার জন্য বিপুল পরিমান পারিশ্রমিক চেয়ে বসলেন করিনা, পরিচালকের মাথায় হাত!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান ও নবাব ঘরানার পুত্রবধূ। বহু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর কাছে ‘সীতা’র ভূমিকায় অভিনয় করার প্রস্তাব আসে। রামায়ণ, মহাভারত থেকে গল্প নিয়ে কিংবা পৌরাণিক কাহিনী নিয়ে বলিউডে কম ছবি হয়নি।কিন্তু আবার রামায়ণের কাহিনী নিয়ে পর্দায় আসছেন পরিচালক অলৌকিক দেশাই। কিন্তু প্রস্তাব পাওয়ার পর অভিনেত্রী করিনা কত চেয়ে বসলেন ‘সীতা’র ভূমিকায় অভিনয়ের জন্য?

সূত্রের খবর অনুযায়ী এর আগে করিনা যত সিনেমায় অভিনয় করেছেন সেইসব সিনেমা থেকে নিজের পারিশ্রমিক হিসেবে ৬-৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।কিন্তু এই ছবির জন্য করিনা চেয়ে বসলেন ১২ কোটি টাকা। পরিচালক যদি করিনাকে এই অর্থ দিতে রাজী হন, তাহলে এটাই হবে বেবোর জীবনে এখনও পর্যন্ত সবথেকে বেশি পারিশ্রমিক।

করিনার হঠাৎ করে এতো বেশি পারিশ্রমিক চাওয়াতে প্রযোজককে বেশ ভাবিয়ে তুলেছে। এখনো অবধি বলিউডে অভিনেত্রীদের মধ্যে যদি কেউ সবথেকে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি হলেন দীপিকা পাডুকোন। ‘পদ্মাবত’ ছবির সময় তিনি ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। কিন্তু শোনা যাচ্ছে সীতা হিসেবে দীপিকার নামও তালিকায় রয়েছে বলে শোনা যাচ্ছে। এখনো ফাইনাল সিদ্ধান্ত নেয়নি কর্তৃপক্ষ।

পরিচালক আলোক দেশাইয়ের এই নতুন ছবির নাম হয়েছে ‘সীতা’। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। করিনা এই ছবির জন্য এতো বেশি পরিমানে অর্থ চাইলেও দর্শকরা একদমই মানছেন না যে সীতাকে মানাবে এই চরিত্রে।

Back to top button