বিনোদন

দ্বিতীয় সন্তান জন্মের আগেই স্বামী সাইফ সম্পর্কে পর্দা ফাঁস করলেন করিনা কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান সম্প্রতি শেয়ার করেছেন তার জীবনের অনবদ্য এক রোমান্টিক মুহূর্ত। তিনি এক রেডিও শো তে জানিয়েছেন যে তার সাথে যখন সাইফ আলী খানের সাথে দেখা হয় তখন তার মনে ছিল ‘ম্যায় হু নার ছাপ’।

সম্প্রতি বরুন ও করিনা এক রেডিও শো তে ডেটিং বিষয় নিয়ে কথা বলছিলেন। আর ডেট প্রসঙ্গে বরুন জানিয়েছেন যে তিনি যখন ডেট করতে যেতেন তখন মেয়েদের সাথে তার প্রথম দেখা টা কেমন হবে সেই বিষয় নিয়ে রোমান্টিক কিছু ভাবতেন।

করিনা মেয়েদের চুল উড়ে যাওয়া ও রোমান্টিক গান সম্পর্কে বললে বরুন বলেন আমার মনে হয়না মেয়েরা ফিল্মি তাই এই বিষয়ে বুঝতে পারাটা খুবই কঠিন ব্যাপার। কারিনা জানিয়েছেন ‘আমার মনে একটি হিন্দি ছবি তখন পাকাপাকি আসন করে নিয়েছিল। তার সঙ্গে যখন সাইফের প্রথম দেখা তখন তিনি এমনই অনুভব করেছিলেন সেই সিনেমার কিছু বিশেষ স্মৃতি।সাইফ করিনাকে বলেছিলেন তুমি ও আমি একই আবহে বড় হয়েছি।’

প্রসঙ্গত, করিনা ও সাইফের প্রেম শুরু হয় ‘তাশন’ সিনেমনের শুটিংয়ের সময়। এরপর ২০১২ সালের ১৬ অক্টোবর তারা বিয়ে করেন। এরপর তাদের ঘরে প্রথম সন্তান তৈমুরের আগমন ঘটে। আর এবার তাদের ঘরের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন বলিউডের এই চোটে নবাব ও করিনা।

Back to top button