বিনোদন

করিনা কাপুর নাকি এবার মা সীতা! কত কোটি পারিশ্রমিক চেয়েছেন নায়িকা?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। বলিউড অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পর বেশ সুখেই ঘর করছেন করিনা কাপুর। জন্ম দিয়েছেন দুই পুত্র সন্তানেরও। প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্মের পর বেশ ফিট ছিলেন সাইফ পত্নী। তৈমুর জন্মের কয়েকমাস পরেই যোগ দিয়েছিলেন শ্যুটিংয়ে। সেই সময় করিনাকে দেখে যেন চমকে যান সকলে । বলিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। তার মধ্যে বেশিরভাগই যেন সুপার-ডুপার হিট।

প্রায়ই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলছেন রীতিমতো। যা ভাইরাল হয়ে যাচ্ছে মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যাচ্ছে লাইক কমেন্টের ।সম্প্রতি জানা গিয়েছে, রামায়ণে সীতার চরিত্রের অফার করা হয়েছে করিনা কাপুর খানকে। ছবির নাম সীতা: দ্য ইনকারনেশন। নাম থেকেই স্পষ্ট যে ছবিতে সীতা মুখ্য চরিত্র হতে চলেছে।

সূত্রের খবর, সীতা চরিত্রটির জন্য করিনা পারিশ্রমিক ১২ কোটি টাকা চেয়েছেন । যা কি না এখনও পর্যন্ত করিনার করা সব থেকে বড় এগ্রিমেন্ট বলে জানা গিয়েছে। যদিও একটি সিনেমার জন্য ৫-৬ কোটি টাকার পারিশ্রমিক পেয়ে থাকেন বলিউডের এই অভিনেত্রী । সেক্ষেত্রে এটা অনেক বেশি বলে ভাবাচ্ছে প্রযোজকদের । যদিও এখনও কোন রকম সিদ্ধান্তে আসেনি কোনও পক্ষ।

এমনকি এর আগে সীতার চরিত্রের জন্য দীপিকার পাডুকোনের কথাও তোলা হয়েছিল । কারণ দীপিকা নিজের ক্ষমতায় হিট সিনেমা দিয়েছেন। এছাড়াও ঐতিহাসিক কাহিনিনির্ভর পদ্মাবৎ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন দীপিকা । যেখানে দীপিকা পারিশ্রমিক নিয়েছিলেন ১৩ কোটি। তাই দীপিকার নাম নির্বাচন যে একেবারে ভুল, তা কিন্তু মনে করে না কাস্টিং।

Back to top button