বিনোদন

বাবা ও মায়ের ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুললেন করিনা কাপুর, মুখ খুললেন করিশমাকে নিয়েও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর। তিনি এবার মুখ খুললেন তার বাবা-মায়ের আলাদা থাকা নিয়ে।যদিও বলিউড অভিনেতা রণধীর কাপুরের সাথে করিনার মা ববিতার বিয়ে হয়েছিল বেশ ধুমধাম করেই। বিয়ের পর তাদের আলাদা থাকলেও আবার তাদের পুনর্মিলন ঘটে ২০০৭ সালের অক্টোবর মাসে।কিন্তু আলাদা থাকলেও তারা সরকারি ভাবে বিবাহ বিচ্ছেদ করেনি। দীর্ঘ ১৯ বছর ধরেই তারা আলাদা ছিলেন।বিচ্ছেদের সময় করিনা ও করিশ্মা দুই বোন মায়ের সাথেই থাকতেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা তার মা -বাবার সম্পর্কের বিষয়ে মুখ খোলেন তিনি ওই সাক্ষাৎকারে জানান যে একজন সিঙ্গল মাদারের কাছে কিভাবে তারা বেড়ে উঠেছেন। সেই সাথে জানিয়েছেন মা আমার কাছে সেরা বন্ধু তবে বাবাকেও শ্রদ্ধা করি ও ভালোবাসি। তিনি কখনোই কারো কাছ থেকে মনোযোগ প্রত্যাশা করেননি তবে নীরবেই তিনি বিভিন্ন সময় সহযোগিতা করে গেছেন।

করিনা ওই সাক্ষাৎকারে আরও বলেন ‘আমার বাবা-মায়ের একটি সুন্দর সম্পর্ক রয়েছে। তবে কখনো কখনো দু’জন লোক বুঝতে পারে তাদের জীবন তাদের পরিকল্পনা মতো চলছে না। এর চেয়ে ভালো দুজন একসঙ্গে না থাকলে। এরপরও তারা ভালো বন্ধু হতে পারে এবং নিজেদের সন্তানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারে। এটা জরুরি না যে তাদেরকে একই ছাদের নিচে একসঙ্গে থাকতে হবে। আমার বাবা-মাও তাই করেছেন। ছেলেবেলাতেই কারিশমা আর আমি বিষয়টি বুঝতে পেরেছি। প্রায় ৩৫ বছর ধরে দেখছি বাবা-মা সব ব্যাপারেই আমাদের সঙ্গে রয়েছেন। যখন তাদের এক সঙ্গে থাকা প্রয়োজন হয় তখন তারা একসঙ্গে হয়েছেন। তবে তারা দিনের পর দিন একসঙ্গে থাকেননি।

এরপর করিনা তার দিদি অর্থাৎ বড় বোন সম্পর্কে বলেন যে তারা দুবোন সময় পেলেই একসঙ্গে খাওয়া -দাওয়া করেন অথবা ঘুরতে চলে যান। তিনি বলেন ‘আমরা খুবই ঘনিষ্ঠ। বোনের চেয়েও আমরা বেশি বন্ধু। আমরা সব কিছুই শেযার করি।

Back to top button