বিনোদন

অপেক্ষার মাত্র আর কিছুদিন, পূর্ণ গর্ভাবস্থায় কারিনা কাপুর খানের তুমুল নাচ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

করিনা ও সাইফ আলী খানের ঘরে ফের আসছে এক নতুন অথিতি। সাইফ নিজেই এই কথা সকলকে জানিয়েছেন। আর এরপর থেকে সকল ভক্ত তাদেরকে শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করে দেয়। আর এরপর থেকেই করিনা কাপুর খান নিজের প্রতি বেশি যত্নশীল হয়েছেন। এর পাশাপাশি সাইফ আলী খানও করিনার বিশেষ নজর রাখছেন।

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। সেই সব ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। তবে অনেক সময় নেটিজেনদের ট্রোলের মুখেও পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান ।

সম্প্রতি যোগার ছবি পোস্ট করেই এবার ট্রোলিংয়ের শিকার হলেন করিনা কাপুর। এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি। তাই মা হওয়ার আগেই যোগাতে মত্ত করিনা। জোর কদমে চলছে শরীর চর্চা। দ্বিতীয় সন্তান আসার আগেই যোগ করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করিনা কাপুর খান।

যেখানে দেখা গিয়েছে, বেবিবাম্প উন্মুক্ত করে কালো রঙের পোশাক পরে যোগার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটি ভাইরাল হলেও নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন বলিউডের এই অভিনেত্রী।আর এবার গর্ভবতী অবস্তাহতেই করিনা কাপুর খান কে দেখা গেলো নাচ করতে। সেই ভিডিও প্রকাশ পেতেই আবার ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Yianni Tsapatori (@yiannitsapatori)

Back to top button