বিনোদন

অনিল কাপুরকে কে প্রশ্ন করে নিজেই বিপদে পড়লেন করিনা, কি সেই প্রশ্ন? জেনেনিন বিস্তারিত

বলিউডে ‘বেবো’ বলে পরিচিত জনপ্রিয় নায়িকা করিনা কাপুর (Karina Kapoor) তিনি এক টক শোতে ভেবেছিলেন যে তিনি অনিল কাপুরকে অস্বস্তিতে ফেলবেন। তিনি হিন্দি সিনেমা জগতে নারী -পুরুষের মধ্যে বেতন বৈষম্যের বিষয় চাপে ফেলতে চেয়েছিলেন মিস্টার ইন্ডিয়া খ্যাত অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor) কে। কিন্তু সেই প্রসঙ্গ তুলেই নিজেই অপ্রস্তুত হয়ে পড়লেন করিনা কাপুর খান।

সম্প্রতি, একটি রেডিয়ো স্টেশনের চ্যাট শো ‘হোয়াট উওমেন ওয়ান্টস’(‘What Women Want’) এর সঞ্চালনা করেন করিনা।তার সঞ্চালিত প্রতিটি শোতেই অতিথি হিসেবে হাজির হন বলিউডের কোনো না কোনো সেলেব্রিটি। করিনা সেই শো তে গল্পের মাধ্যমেই সাক্ষাৎকার নেন সেই আগত সেলেব্রিটিদের। সম্প্রতি করিনা সঞ্চালিত সেই শো তে অতিথি হয়ে এসেছিলেন বলিউড তারকা অনিল কাপুর। আর সেই শো তে করিনার প্রশ্নের এমন জবাব দিয়েছেন অনিল কাপুর ও সেই সাথে এমন ঘটনার উল্লেখ করেছেন যে শেষমেশ করিনাকে সেই প্রশ্ন নিজেকেই গিলতে হয়।

সেই শো তে করিনা অনিল কাপুরকে জিজ্ঞাসা করেন ‘‘হলিউডে এমন অনেক নায়ক আছেন যাঁরা নায়িকাদের সমান পারিশ্রমিক না দিলে ছবিতে কাজ করেন না। তোমার কি মনে হয় না বলিউডের নায়কদেরও এই নিয়ম পালন করা উচিত!’’

আর সেই প্রশ্নের জবাবে অনিল কাপুর করিনাকে পাল্টা জবাব দিয়ে বলেন ‘‘তুমি তো আমার থেকে অনেক বেশি টাকা নিয়েছিলে!’ শুনে কিছুক্ষণের জন্য বাকরুদ্ধ হয়ে যান করিনা। অনিল টেনে আনেন ঘটনাটির প্রসঙ্গ। বলেন, ‘‘ভীরে দি ওয়েডিং ছবিতে করিনার পারিশ্রমিক নিয়ে যখন কথাবার্তা চলছিল, তখনই প্রযোজকদের ফোন আসে আমার কাছে। ওরা বলে এতো নায়কের থেকেও বেশি টাকা চাইছে! কী করব? জবাবে আমি বলেছিলাম দিয়ে দাও। বেবো যা চাইছে দিয়ে দাও…’’

অনিলের এমন জবাবে আচমকাই অস্বস্তিতে পরে যান করিনা। এরপর অবশ্য অনিল কাপুর বলেন “আমি এরকম অনেক ছবিতে কাজ করেছি যেখানে নায়িকা আমার থেকে বেশি টাকা নিয়েছেন, কিন্তু, আমি কখনও তা নিয়ে অভিযোগ করিনি। বরং খুশি হয়েই কাজ করেছি।”

প্রসঙ্গত, অনিল কাপুর ও করিনা এক সঙ্গে কাজ করছেন ‘তখ্ত;’ নামক নতুন একটি ছবিতে। এর আগেও করিনা কাজ করেছেন ‘বেওয়াফা’ আর ‘তশন’ নামের দুটি সিনেমায়।

Back to top button