বিনোদন

মাদক মামলায় রেহাই নেই করণ জোহরেরও, NCBশমন পাঠালো বলিউডের নামী প্রযোজক কে

বলিউডের সবচেয়ে নামী প্রযোজক ও পরিচালক হলেন করণ জোহর। আর এবার NCB তাকে শমন পাঠালো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া তার বাড়ির একটি পার্টির ভিডিওর ব্যাখ্যা দেওয়ার জন্য। এনসিবি সূত্রে জানা গেছে যে ইতিমধ্যে করণ জোহরকে শমন পাঠিয়ে দিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে করণ জোহরের বাড়িতে হওয়া পার্টির একটি ভিডিও। করণ জোহর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন ২০১৯-এর ২৮ জুলাই। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলা চলাকালীন সময়ে ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে যে করণ জোহরের পার্টিতে উপস্থিত হয়েছেন বলিউডের প্রথম শ্রেণীর তারকারা। দীপিকা পাড়ুকোন, বরুণ ধবন, ভিকি কৌশল, জোয়া আখতার, রণবীর কপূর, মালাইকা অরোরা, অর্জুন কপূর, শাহিদ কপূর, অয়ন মুখোপাধ্যায় প্রমুখ সেই ভিডিওতে উপস্থিত ছিলেন।

নেটিজেনরা সেই ভিডিও দেখে প্রশ্ন তোলেন যে ‘ ‘সেই পার্টিতে মাদক সেবন করা হয়েছিল। তাঁদের চোখ দেখেই সে কথা স্পষ্ট।’ এবার সেই অভিযোগের ভিত্তিতেই করণ জোহরের কাছ থেকে ওই ভিডিওর ব্যাখ্যা চাইবেন NCB।

বিতর্কিত ওই ভিডিও ভাইরাল হওয়ার পর করণ জোহর ওই ভিডিও প্রসঙ্গে একটি বিবৃতি জারি করেছিল ও তিনি পার্টিতে মাদক সেবনের অভিযোগকে অপবাদ মূলক প্রচার বলে দাবি করেছিলেন। তিনি ওই বিবৃতিতে বলেন ‘আমাকে, আমার পরিবার, সহকর্মী এবং ধর্ম প্রোডাকশনকে অকারণে ঘৃণা এবং উপহাসের শিকার করা হচ্ছে এ ভাবে। আমি আরও একবার স্পষ্ট করে বলতে চাই, আমি মাদক সেবন করি না এবং আমি এ জাতীয় কোনও পদার্থের প্রচারও করি না।’

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

Vi

Back to top button