বিনোদন

জীবনে একবারই প্রেমে পড়েছিলেন করন, আর সেই নারী হলেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্না!

বলিউড পরিচালক তথা প্রয়োজক হলেন করন জোহর ও বলিউডের ৯০ এর দশকের জনপ্রিয় অভিনেত্রী হলেন টুইঙ্কল খান্না। সম্প্রতি তারা দুজন মাইল করেছেন একটি বিজ্ঞাপনের কাজ। আর তারপরেই নেটিজেনদের মধ্যে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে তাদের পুরোনো প্রেম!

শুনতে অবাক লাগলেও বলিউডের অন্দরের খবর রাখলে জানা যাবে যে করন ও টুইঙ্কল প্রেমে পড়েছিলেন !তাদের সম্পর্কের গুঞ্জন অবাক মনে হলেও বিষয়টি নাকি ছিল এমনি।

আর এই বিষয়টি আরও স্পষ্ট ভাবে জানা যায় ২০১৫ সালে টুইঙ্কল খান্না যখন করণের শো ‘কফি উইথ করণ’-এ বই প্রকাশ করার জন্য উপস্থিত হন। আর সেই সময় করন টুইঙ্কল কে জানান যে জীবনে মাত্র একটি মেয়ের প্রেমে পড়েছিলেন করন জোহর। আই সেই মেয়েটি হলেন টুইঙ্কল খান্না।

আর সেই শো তে টুইঙ্কল বলেছিলেন “করণ স্বীকার করেছে, একমাত্র আমার প্রেমে পড়েছিল। আমার তখন হালকা গোঁফ ছিল। ও সেই গোঁফের দিকে তাকিয়ে বলত, ইটস্ হট! তোমার গোঁফ আমার ভাল লাগে।”

প্রসঙ্গত, একই স্কুলে পড়তেন করন ও টুইঙ্কল খান্না। বোর্ডিং স্যুলে পড়ার সময় নাকি করন একবার পালতে চেয়েছিলেন আর সেই সময় তাকে সাহায্য করেছিলেন টুইঙ্কল। টুইঙ্কেলের কথায় “আমরা স্কুল থেকে বেরিয়ে একটা পাহাড়ের কাছে পৌঁছে গিয়েছিলাম। আমি বলেছিলাম ওকে, পাহাড় থেকে নামলেই নৌকো পাওয়া যাবে। সেই নৌকো নিয়ে পালিয়ে যা। ও পাহাড় থেকে নেমেছিল। কিন্তু স্কুলের লোকেরা ওকে ধরে ফেলেছিল। তারপর দু’ঘণ্টা ধরে ফের পাহাড়ে উঠতে বাধ্য করে ওকে”।

স্কুল জীবন শেষে এখন জীবনের অনেকটা পথই পেরিয়ে এসেছেন ছোটবেলার এই দুইবন্ধু। একজন স্বামী অক্ষয় কুমারের সাথে সংসার সামলাচ্ছেন আর করন এদিকে দুই যমজ সন্তান যশ এবং রুহির বাবা হয়ে তাদের মানুষ করছেন। আর এই দুই ছোটবেলার বন্ধুকে ফিরে পাওয়া টিভির পর্দায় সত্যি আনন্দের বিষয়।

Back to top button