বিনোদন

মুম্বই বিমানবন্দরে হুইলচেয়ারে বসে কপিল শর্মা! তিনি কি অসুস্থ? ফ্যানেদের মনে উঠছে প্রশ্ন

ভারতীয় কমেডি জগতের কিং বলে পরিচিত জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা ফেব্রুয়ারীর প্রথম দিনেই হলেন বাবা। কপিলের স্ত্রী গিন্নি ফের এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সেই খবর কপিল শর্মা নিজেই একটি ছবি শেয়ার করে জানিয়েছেন। তিনি টুইটারে লেখেন ‘ সৃষ্টিকর্তার আশীর্বাদে আমাদের একটি পুত্র সন্তান হয়েছে। মা ও সন্তান দু’জনই সুস্থ। সবাইকে ভালোবাসা, আশীর্বাদ ও প্রার্থনার জন্য ধন্যবাদ।’

কিছুদিন আগেই কমেডি কিং কপিল শর্মা জানিয়েছিলেন যে খুব শিগ্রই তাদের ঘরে আসছে নতুন অতিথি। কপিলের দ্বিতীয়বার বাবা হওয়ার খবরে তার বন্ধু থেকে সহকর্মী ও বলিউড জগতের অনেকেই জানিয়েছে তাকে শুভেচ্ছা। অনেকেই মন্তব্য করে লেখেন যে আপনার সামনে এখন সুন্দর দিন খুব ভালো করে উপভোগ করুন।

জনপ্রিয় এই কমেডিয়ান আপাতত রয়েছেন পিতৃত্বকালীন ছুটিতে। আর তার মাঝেই কপিল শর্মা কে দেখা গেলো মুম্বাই বিমানবন্দরে হুইল চেয়ারের বসে থাকতে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই কপিলের ফ্যানেরা উদবেগ প্রকাশ করে জানতে চেয়েছে তাহলে কি কপিল অসুস্থ হয়ে পড়েছেন?

ভাইরাল ওই ছবিতে দেখা গেছে বিমান বন্দরে হুইল চেয়ারে বসে রয়েছেন কপিল। এরপর হুইল চেয়ার থেকে নেমে তিনি গাড়ির চালকের আসনের পাশে গিয়ে বসেন। বিমান বন্দরে থাকার সময় কপিলের মুখে ছিল মাস্ক ও চোখে সানগ্লাস তবে তার চোখে মুখে ছিলোনা কোনো অসুস্থতার ছাপ। তবে কেন তিনি বিমান বন্দর থেকে হুইল চেয়ারে বের হলেন সেই বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখনীয় যে করোনা ও কপিল শর্মার ব্যক্তিগত কারণে বর্তমানে বন্ধ রয়েছে ‘দা কপিল শর্মা’ শাওয়ার শুটিং। তাই এই মুহূর্তে পরিবারকেই সময় দিচ্ছেন কপিল। কিছুদিন আগেই কপিল টুইটারে লিখেছিলেন ‘এই মুহূর্তে বাড়িতে আমার স্ত্রীয়ের সঙ্গে থাকাটা বেশি গুরুত্বপূর্ণ। …সে কারণেই এখন শো করতে পারব না।’ আপাতত দুই সন্তান এবং স্ত্রীকে সময় দেওয়াটা কপিলের জীবনে প্রায়োরিটি।

Back to top button