বিনোদন

একটা সময় সাপে নেউলের সম্পর্ক ছিল কপিল এবং কৃষ্ণার! এখন কেমন তাদের সম্পর্ক?

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় মুখ হল কপিল শর্মা। তার ‘দ্য কপিল শর্মা’ শো সকলের কাছে বেশ জনপ্রিয়। শোনা যায় যে একটা সময় কপিল শর্মা ও কৃষ্ণা অভিষেকের সম্পর্ক ছিল সাপে-নেউলের মত। একজন আরেকজনকে দেখে সহ্য করতে পারতো না। ফের শুরু হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। এই খবর সংবাদমাধ্যমে জানিয়েছিলেন কৃষ্ণাই। এই শো-এ এই দুই অভিনেতাকে একসঙ্গে দেখতে অভ্যস্ত দর্শক।

এখন তাদের সম্পর্কটা বেশ মধুর ক্যামেরার এপার ওপর সবখানেই বন্ধুত্বটাই আসল। তাদের সম্পর্ক ভালো ছিল না এর জন্য কৃষ্ণা অবশ্য মিডিয়াকেই দাবি করেছেন। কৃষ্ণার দাবি,মিডিয়াতে তাঁদের সম্পর্ক নিয়ে নাকি খারাপ কথা লেখা হত! সে কারণেই সম্পর্কের আরও অবনতি হয়।কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রের খবর যখন সুনীল গ্রোভার এই শো-এর সঙ্গে যুক্ত ছিলেন, তখন নাকি অফস্ক্রিন কপিল এবং সুনীলের এতটাই ঘনিষ্ঠতা ছিল, যে তাঁদের সম্পর্কের মধ্যে অন্য কেউ ঢুকতে পারতেন না। শোনা যায় যে কপিল আর সুনীলের সমস্যা শুরু হওয়ার পরেই অভিষেক কৃষ্ণার সঙ্গে তার সম্পর্ক ভালো হয়ে যায়।

কপিল শর্মা আর অভিষেক কৃষ্ণার সম্পর্ক এখন বেশ ভালোই আছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে কৃষ্ণা বলেন,”আমার আর কপিলের সম্পর্ক ধীরে ধীরে ভাল হয়েছে। প্রথমদিকে মিডিয়া আমাদের শত্রু তৈরি করেছিল। মাঝে কিছুদিন আমরা একসঙ্গে কাজ করিনি। সে সময় আরও এই সব গুজব তৈরি হয়। ও অসাধারণ শিল্পী। সব সময় আমাকে সাপোর্ট করেছে।”

সকলের জন্য সুখবর। শোনা যাচ্ছে যে আগামী মে মাস থেকে আবার চালু হতে চলেছে কপিল শর্মা সঞ্চালিত ‘দ্য কপিল শর্মা’ শো। এই টেলিভিশন শো-এ স্বপ্ন চরিত্রে অভিনয় করতেন কৃষ্ণা। তিনি বলেন, “টেলিভিশনে আগামী মে মাস থেকে এই শো ফের শুরু হবে। ডেট এখনও ফাইনাল হয়নি। বেশ কিছু নতুন জিনিস থাকবে। সেটও নতুন করে সাজানো হচ্ছে। আগে সেট যেভাবে সাজানো থাকত, তার কিছুটা বদল হচ্ছে। আর কয়েকদিনের মধ্যেই আরও খবর দিতে পারব।”

Back to top button