বিনোদন

নেহা-হানি-টনি মিলে ‘কাঁটা লাগা’তে আসছেন ফ্যানেদের কাছে, এই প্রথম একসাথে মিউজিক ভিডিওতে তিন তারকা

নেহা কক্কর (Neha Kakkar) কিছুদিন আগেই ভারতের প্রথম মিউজিশিয়ানের স্থান দখল করেছেন যাঁর ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা সবচেয়ে বেশি। এবার তাঁর মুকুটে নতুন পালক যোগ হতে বসেছে যার নাম ‘কাঁটা লাগা’। সম্প্রতি নেহা তার ফার্স্ট লুক শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

নেহার শেয়ার করা পোস্টারে তাঁর একপাশে দেখা যাচ্ছে তাঁর ভাই টনি কক্কর (Toni Kakkar)-কে, অপর পাশে রয়েছেন হানি সিং (Honey Singh)। পোস্টারের ব্যাকগ্রাউন্ড সোনালি। নেহার পরনে রয়েছে গ্রে রঙের সিকুইনড ক্রপ টপ এবং পেন্সিল স্কার্ট ও গলায় স্টোন স্টাডেড নেকপিস। হানির পরনে রয়েছে ‘ওয়েস্ট দিল্লি’ লেখা পোশাক এবং টনির পরনে রয়েছে প্রিন্টেড পোশাক ও সানগ্লাস। পোস্টারে নেহা লিখেছেন, ‘কাঁটা লাগা’-র টিজার আউট হতে চলেছে 2 সেপ্টেম্বর দুপুর তিনটের সময়। ফারহা খান (Farha Khan)-এর ‘কাঁটা লাগা’-র পোস্টার পছন্দ হয়েছে।

টনি কক্কর ‘কাঁটা লাগা’-র পোস্টার শেয়ার করে লিখেছেন, প্রতীক্ষার অবসান হতে চলেছে। তাঁর মতে, চলতি বছরে এই প্রজেক্ট হল মিউজিক দুনিয়ার অন্যতম বড় কোলাবোরেশন যাতে রয়েছেন নেহা, টনি ও হানি সিং। এর আগে নেহা একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন, ‘কাঁটা লাগা’ হল এখনও অবধি সবচেয়ে মনমাতানো ‘পার্টি অ্যান্থেম’। তবে ‘কাঁটা লাগা’ হানি সিং-এর কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ কারণ এই মুহূর্তে তাঁকে ঘিরে বিতর্কের ফলে তাঁর কেরিয়ারে গ্রহণ লাগতে চলেছে। ফলে ‘কাঁটা লাগা’ হয়তো তাঁর কেরিয়ারের পালে হাওয়া লাগাতে পারে।

খুব অদ্ভুতভাবে হানি সিং-এর কেসের শুনানির দিন রয়েছে 3 রা সেপ্টেম্বর। অথচ ‘কাঁটা লাগা’-র টিজার মুক্তি পাবে 2 সেপ্টেম্বর। এই সিদ্ধান্ত কি শুধুমাত্র হানির নেতিবাচক দিক থেকে দর্শকদের মন ঘুরিয়ে দেওয়ার জন্য? হানির স্ত্রী শালিনী তলোয়ার (shalini Talwar) হানি ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার গুরুতর অভিযোগ এনেছেন। কিন্তু হানি এই অভিযোগ অস্বীকার করে বলেছেন, ভারতীয় বিচারব‍্যবস্থার উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে।

Back to top button