বিনোদন

৫৮ হাজার টাকা দামের কাঞ্জিভরমে রাজকীয় সাজ কঙ্গনার, নায়িকার জন্মদিনের লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

‘থালাইভি’র ট্রেলার মুক্তি পেয়েছে কঙ্গনার জন্মদিনে। তাকে এই সিনেমায় দেখা যাবে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায়। অনেকেই ছবির ট্রেইলার দেখে হয়েছে মুগ্ধ। ট্রেইলার দেখে প্রশংসা করেছেন অভিনেত্রী সামান্থা আক্কেনি ও জুহি চাওলা সহ অনেকেই। অভিনেত্রীকে ট্রেইলার লঞ্চের দিন দেখা গেছে এক নতুন রূপে। কাঞ্জিভরম পরে একদম ভারতীয় রমণীর বেশে ধরা দিলেন বলিউডের ‘কুইন’।

তার সাজে ধরা পড়েছিল বলিউড স্টাইল। তাকে দেখা যায় কালো ও এপ্রিকোট রঙের কাঞ্জিভরমে। কালো ব্লাউজের সাথে ছিল সোনালী জরি দেওয়া কাজ। আর এই চমক লাগানোর শাড়ির দাম ৫৮০০০ টাকা। তার সাজের মধ্যে ধরা পড়েছিল পুরোনো দিনের বলিউড স্টাইল। গুছিলে চুল আঁচড়িয়ে মাথায় লাগিয়েছেন ফুল। মুখ্য ছিল হালকা মেকাপ ও ঠোঁটে নুইড লিপস্টিক। যাহ্রাও চোখে ছিল আইমেকাপও গালে ব্লাশার। গলায় ও কানে ছিল কুন্দনের অলংকার। দুহাতে ছিল ডিজান করা চুড়ি।

অভিনেত্রীর কপালে ছিল ছোট্ট লাল রঙের টিপ্, তার সাজের সৌন্দর্য্যকে যেন বাড়িয়ে দিয়েছে কয়েক গুন্। বা হাতে পড়েছিলেন বড় আকারের আংটি। তিনি নিজের জন্মদিনের পার্টি ও ট্রেলার মুক্তির দিন দিয়েছিলেন ধরা। আর সেই ছবি তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

কঙ্গনা এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন অর্জুন রামপাল ও দিঁয়া দত্তের সাথে ধাকড়-সিনেমার শুটিং নিয়ে। কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে তার থালাইভি এবং তেজস। জানাগেছে আগামী ২৩ তারিখ মুক্তি পাবে থালাইভি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button