বিনোদন

ছেলের কীর্তির জন্য জনতার কাছে ক্ষমা চাওয়া উচিত, শাহরুখ কে ঘুরিয়ে উপদেশ দিলেন কঙ্গনা!

কঙ্গনা রানাওয়াত শারুখ খানের পুত্র আরিয়ান খানের মাদক কাণ্ডের গ্রেফতারিতে কিছুদিন অস্বাভাবিক স্বভাববিরুধ্যা ভাবে চুপ ছিলেন তবে যখন হৃতিক রওশন আরিয়ানের পক্ষে দাঁড়িয়ে খোলা চিঠি লেখেন তখনি যেন জ্বলে ওঠেন পর্দার ঝাসিওর রানী। তখন তিনি প্রতিক্রিয়া দিয়ে বলেন সমস্ত ‘মাফিয়া পাপ্পুরা’ আরিয়ানের হয়ে সাফাই গাইছে।

আর এবার কঙ্গনা ইনস্টাগ্রামে জ্যাকিয়া চ্যানের একটি পোস্ট রি শেয়ার করেছেন সেই ইন্সটাগ্রামে উল্লেখ আছে ২০১৪ তে যখন জ্যাকি চ্যান পুত্র জেসি মাদক কাণ্ডে গ্রেফতার হন বেজিং থেকে তখন চীনের সুপারস্টার জ্যাকি চ্যান দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছিলেন। তিনি দেশবাসীর উদ্যেশে বলেছিলেন ‘এই ঘটনার জন্য আমি ভীষণরকমভাবে লজ্জিত এবং হতাশ’। তিনি আরও যোগ করেন, ‘আমার স্ত্রীর মন ভেঙেছে। জেসির হয়ে আমরা ক্ষমা চাইছি, জনতার কাছে আমরা ক্ষমা প্রার্থী’।

কঙ্গনা সেই ম্পষ্ট ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন – ‘শুধু বলছিলাম আর কী!’ এটা কারুর বুঝতে অসুবিধা হবে না, আদতে কার দিকে ইঙ্গিত করে কঙ্গনার এই পোস্ট।’ আর সেই পোস্ট দেখে এই মুহূর্তে এটাই স্পষ্ট ইঙ্গিত করে যে কঙ্গনা ঘুরিয়ে শারুখ খানকে দেশবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করার উপদেশ দিয়েছেন।

প্রসঙ্গত, হৃতিক রওশন আরিয়ানের পাশে দাঁড়িয়ে খোলা চিঠিটি লেখার পরেই কঙ্গনা তার পোস্টে বিস্ফোরণ ঘটান তিনি লেখেন-‘সব মাফিয়া পাপ্পুরা এসে পড়েছে আরিয়ানের হয়ে কথা বলতে। আমরা সকলেই ভুল করি… কিন্তু সেটা নিয়ে গৌরব করা ঠিক নয়। বরং এটা ওকে সাহায্য করবে সঠিক চিন্তাভাবনা করতে ও কোনও কাজের ফল কী হতে পারে তা শিখতে। আশা করা যায় এটায় ও বিকশিত হবে, ভবিষ্যতে আরও ভালো ও বড় মানুষ হবে। কোনও দুর্বলের ব্যাপারে সমালোচনা করা যেমন ঠিক না, তেমনই ঠিক না তাঁদের এটা বোঝানে যে তাঁরা কোনও ভুলই করেনি।’

Back to top button