বিনোদন

রণবীরের সব কুকীর্তি ফাঁসের হুমকি দিলেন কঙ্গনা রানাউত

করণ জোহরকে দু’চোখে দেখতে পারেন না কঙ্গনা রানাউয়াত। সুযোগ পেলেই এক হাত নেন তার ওপর। এবার কঙ্গনার মন্দ তালিকায় করণের সঙ্গে যুক্ত হয়েছেন রণবীর কাপুর। ‘সাদা ইঁদুর’ বলে কটাক্ষের পর এবার রণবীরের সব কুকীর্তি ফাঁসের হুমকি দিলেন কঙ্গনা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।
কঙ্গনা বলেন, আমার সঙ্গে হৃতিকের যখন ঝামেলা চলছিল, এরা (রণবীর ও করণ জোহর) সেখানে ইচ্ছা করে রেফারির ভূমিকা পালন করেছে। তারপর আমার জীবন ও ক্যারিয়ারে তাদের হস্তক্ষেপ হয়রানির থেকে কোনো অংশে কম নয়। যেহেতু আমি ওদের এই কেচ্ছাগুলো প্রকাশ্যে এনেছি, তাই ওরা আমার সিনেমার বিরুদ্ধে কুকথা রটিয়েছে। আমার পায়ের তলার মাটি হয়তো এখনও অতটা শক্ত নয়। কিন্তু একদিন আমার ক্ষমতা হলে আমি ওদের সব কুকীর্তি ফাঁস করব। ডার্ক ওয়েব, হ্যাকিং, গুপ্তচরবৃত্তি এবং গোপনে মানহানি… কী করেনি ওরা? এগুলোই ওদের জেলে যাওয়ার জন্য যথেষ্ট হবে।

কঙ্গনা রণবীরকে ‘দুর্যোধন’ ও করণ জোহরকে ‘শকুনি’ আখ্যা দিয়ে আরো বলেন, ‘গতকালের গল্প আরো বিশদভাবে বলতে গেলে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সব ধরনের আপদ রয়েছে। কিন্তু সবথেকে খারাপ হলো, এই দুর্যোধন (সাদা ইঁদুর) এবং শকুনি (পাপা জো) জুটি। তারা নিজেরাই স্বঘোষিত পরনিন্দা-পরচর্চাকারী, হিংসুটে, এবং হীনমন্যতায় ভোগা লোক। ওরা নিজেদেরকে বলিউডের তথ্য ও সম্প্রচার মন্ত্রক বলে মনে করে। গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি এটা জানে যে, সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে সমস্ত চক্রান্তের নেপথ্যে ওরাই প্রধান সন্দেহভাজন ছিল। যা সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে। এমনকী, ওরা আমার বিরুদ্ধেও ভিন্ন ধরণের কুরুচিকর গুজব ছড়িয়েছে।

সম্প্রতি ‘রামায়ন নামের একটি ছবিতে নাম লিখিয়েছেন রণবীর-আলিয়া। এতে তাদের দেখা যাবে রাম-সীতার ভূমিকায়। এ খবর ছড়িয়ে পড়তেই ফুঁসে ওঠেন কঙ্গনা। রণবীর-করণকে ইচ্ছামতো কটাক্ষ করে নিজের মনের জ্বালা মেটান তিনি।

Back to top button