দেশনিউজবিনোদন

‘মোদী না থাকলে আফগানিস্তানের মতো ভয়ঙ্কর পরিস্থিতি হবে ভারতেও’, বিস্ফোরক দাবি করলেন কঙ্গনা

দেশের যেকোনো সমস্যা বা পরিস্থিতি নিয়ে সরব হন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলন হোক বা CAA নিয়ে আন্দোলন সবেতেই সরব হয়েছিলেন কঙ্গনা। গত বছর যখন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে উত্তাল হয় বলিউড, তখনও কঙ্গনা বলিউডের কালো মুখোশ খুলে দেয়।

এবারে আবারও মুখ খুললেন কঙ্গনা আফগানিস্থান ও তালিবান প্রসঙ্গে। মোদীর পক্ষে আওয়াজ তুলে তিনি জানিয়ে দেন দেশে এই জন্যেই CAA প্রয়োজন ছিল। কঙ্গনার কথায় বন্দুকের নলের কাছে স্তব্ধ সভ্যতা। আফগানিস্থান ও তালিবানদের এই বিবাদ বহু পুরনো।এমনকি আফগানিস্থান ও তালিবানদের এই উগ্র জাতীয়তাবাদ এবং বিধ্বংসী খেলা ভারতের উপর প্রভাব ফেলতে পারে এবং এটা চীন ও আমেরিকার ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। চীনের প্রশ্রয় পার্শ্ববর্তী দেশগুলিকে আরো বেশি করে বিধ্বংসী করে তুলছে। যেই দেশে কোরান নিষিদ্ধ আজ সেই দেশই সাহায্য করছে উগ্রপন্থীদের। এছাড়াও আমেরিকার ভুল সিদ্ধান্তের তীব্র নিন্দা করেন কঙ্গনা। এমনকি কমিউনিস্টদের ব্যঙ্গ করেই ওয়েলকাম জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

কঙ্গনার কথায় , “মোদী না থাকলে আফগানিস্তানের মতো ভয়ঙ্কর পরিস্থিতি হবে ভারতেও।” এমনকি আজ সকালেও কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “শেষ রাতে আমি একটা ইনস্টাগ্রাম অ্যালার্ট পেলাম যে আমার প্রোফাইলটি চিন থেকে হ্যাক করার চেষ্টা করা হচ্ছে। এরপর সকালে তালিবান সংক্রান্ত আমার সমস্ত পোস্ট আর স্টোরি উড়ে যায়। আমার ইনস্টাগ্রাম থেকে কোনও ফোন করা যাচ্ছিল না। আর আমি যখনই ইনস্টাগ্রাম থেকে কিছু লিখতে যাচ্ছি, বার বার অ্যাকাউন্টটা লগ আউট হয়ে যাচ্ছিল। শেষমেষ আমি আমার বোনের ফোন থেকে এই স্টোরিটা দিচ্ছি কারণ আমার অ্যাকাউন্টটা ওর ফোনে লগ ইন করা রয়েছে। এটা একটা আন্তর্জাতিক ষড়যন্ত্র। অবিশ্বাস্য!’

Back to top button