বিনোদন

কোভিড পরিস্থিতিতে শ্যুটিং ফ্লোরে মাস্ক না পরে আসাতে বাড়ছে বিপদ, বিস্ফোরক বার্তা দিলেন জিতু কমল

গত বছরের তুলনায় করোনা এবছরে আরও বেশি শক্তিশালী হয়ে উঠেছে। সাধারণ মানুষ থেকে বলিউড প্রত্যেকেই নাজেহাল হয়ে পড়েছে করোনায়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে প্রতিদিন কোনো না কোনো অভিনেতা বা অভিনেত্রী পাশাপাশি সাধারণ মানুষ আক্রান্ত হচ্ছে করোনাতে। এবারে অসুস্থ হয়ে পড়লেন জনপ্রিয় অভিনেতা জিতু কমল। শরীরে জ্বর ও সর্দির ভাব আসতেই তিনি করোনা পরীক্ষা করিয়েছেন। বর্তমানে অভিনেতাকে আকাশ আট চ্যানেলের ‘হয়তো তোমারি জন্য’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

এই পরিস্থিতি থেকে বাঁচার জন্য সবসময় সকলকে মাস্ক পরে থাকা উচিত। এর আগেও এই ধারাবাহিকের অভিনেত্রী চৈতি ঘোষাল শ্যুটিং ফ্লোরেই আক্রান্ত হন করোনায়। পাশাপাশি এই ধারাবাহিকের আরেক অভিনেত্রী অনামিকা সাহাও বর্তমানে অসুস্থ। সঠিক ভাবে মাস্ক না পড়াতে বাড়ছে করোনার বিপদ। নিজেদের সতর্ক থাকা উচিত তার পাশাপাশি সকলে সতর্ক করা উচিত। অভিনয় জগতের শিল্পীরা এই পরিস্থিতিতে কাজের প্রতি নিষ্ঠা, শ্রদ্ধা এবং দ্বিতীয়ত শিল্পীর পেটের দায়ের জন্য কাজ করছেন।তবে চৈতি, জিতু এক সংবাদমাধ্যমে অভিযোগ জানান, সেটের অনেক মানুষই খানিক জ্বর হলেই কোভিড টেস্ট না করায় ওষুধ খেয়ে কমে গেলে কাজে আসছে। আবার অনেকেই শ্যুটিং ফ্লোরে কাজের ফাঁকেই মাস্ক খুলে ফেলছেন।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

অভিনেতার করোনা পরীক্ষা করিয়েছেন একটু জ্বর আসতেই। তিনি নিজে সতর্ক আছেন যাতে তার থেকে অন্য কারো করোনা ছড়িয়ে না পরে। অভিনেতা শুক্রবার যে করোনা টেস্ট করিয়েছেন তার একটি ভিডিও শেয়ার করেছেন। পোস্ট ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,”জানি না কাল কী অপেক্ষা করছে…। ভয় অন্য জায়গায়। আমার থেকে কেউ যেন সংক্রমিত না হন।” নিজের অসুস্থতার কথা জানিয়ে সকলকে সতর্ক থাকতে বলেছেন অভিনেতা জিতু।

করোনার রিপোর্ট যতক্ষণ হাতে পাননি তিনি নিশ্চিত নন যে তার করোনা হয়েছে। তাই তিনি নিজেকে সকলের থেকে আলাদা রেখেছিলেন। অভিনেতার মনের মানুষ নবনীতা হোম আইসোলেশন আছেন। অসুস্থতার জন্য তিনিও ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রেখেছেন। শনিবার অভিনেতা সোশ্যাল মিডিয়াতে একটি লাইভ ভিডিও শেয়ার করে নিজের ও নবনীতার রিপোর্ট নেগেটিভের কথা জানান। তার সাথে সাথেই তিনি সকলকে সাবধানতা অবলম্বন করতে বলেছেন। রিপোর্ট নেগেটিভ আসাতে বেশ খুশি অভিনেতা।

Back to top button