বিনোদন

‘কভি খুশি কভি গম’ সিনেমার ‘বোলে চুড়িয়া’-তে নাচ কাজলের মেয়ে নাইসা, মুহূর্তেই ভিডিও ভাইরাল

বলিউডের জনপ্রিয় জুটি অজয়-কাজল। তাদের একমাত্র কন্যা নাইশা বর্তমানে নেট জনতার কাছে বেশ জনপ্রিয়। এবারে সেই কজল কন্যা নাইশা জাহ্নবীর মতন বলিউডে পা রাখতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়, মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যে, কাজল কন্যাকে নিয়ে রীতিমত চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নেট নাগরিকদের মনে ধরেছেন নাইশা। পড়াশুনোর জন্য সিঙ্গাপুরে থাকেন তিনি। কিন্তু লকডাউনের সময় সিঙ্গাপুর থেকে মুম্বাইতে ফিরে আসেন।

কাজল কন্যা নাইশা নাচেও বেশ দক্ষতা আছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাইশার একটি নাচের ভিডিও ভাইরাল হয় । সেখানে দেখা যায় যে তিনি মায়ের সিনেমার গানের তালেই কোমর দুলিয়ে নাচ করছেন। গিঁট বাঁধা সাদা টপ আর স্কার্ট পরে নাইসাকে নাচতে দেখা যায়। সম্ভবত, নাইসা এখন সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করছেন। এবং সেই স্কুলেরই অনুষ্ঠানে নাচতে দেখা গেছে নাইশাকে।

তার নাচ সোশ্যাল মিডিয়ায় সারা ফেলে দিয়েছে। কিনহতু কোন গানে নাচলেন কাজল কন্যা? জব উই মেট ছবির নাগারা গানে একা নাচেন তিনি। এছাড়াও কভি খুশি কভি গমের বোলে চুড়িয়া এবং মাই নেম ইজ খান ছবি থেকে সজদা ও তেরে নয়না গান গুলোর সঙ্গে নাচেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan ♡ (@nysadevganx)

এবারে দর্শকমহলে প্রশ্ন উঠছে এবং সকলের মনে কৌতূহল জাগছে যে এবার তাহলে কি নাইশা বি টাউনে আসছেন? অবশ্য এর উত্তরে অজয় দেবগণ পরিস্কার জানান এক সাক্ষাৎকারে যে এখনই নাইশা সিনেমা জগতে আসছেন না। সে এখনও ছোট। অজয় দেবগন পরিষ্কার জানিয়ে দেন যে ইচ্ছে হলে পরে সিনেমাতে পা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button