বিনোদন

বাড়িতে বাবার ঘোর আপত্তি, তবুও ভালোবেসে অজয়কে বিয়ে করেন কাজল,পরিবারের সঙ্গে বেড়েছিল দূরত্ব!

বলিউডের মোস্ট বিউটিফুল , চার্মি লেডি কাজল পাঞ্জাবি পরিবারের সিঙ্ঘমের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। বি টাউনের দক্ষ অভিনেত্রী কাজল অজয়ের সঙ্গে সাত পাক ঘুরে এখনো বহাল তবিয়তে সংসার করছেন।তার পাশাপাশি প্রোডাকশন হাউসের কাজ করেছেন , আবার কখনো কখনো একই সঙ্গে পর্দায় কাজ করেছেন এই জুটি। আজকের দিনে এসব কিছু মিলিয়ে কাজল-অজয় সফল একটি জুটি। ১৯৯৯ সালে যদি তনুজা কাজলের পশে না থাকতেন তাহলে এই জুটি তৈরী হতো না।

সোমু মুখোপাধ্যায় মেয়ের এত কম বয়সে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারেনি। তখন কাজলের মাত্র ২৪ বছর বয়স ছিল। তখন ক্যারিয়ার তাঁর মাঝপথে। সেই সময় এমন কোনো মানুষ ছিল না যে কাজল তাদের পছন্দের তালিকায় পড়েনা। দর্শকের কাছে কাজল তখন ঘরের মেয়ে হয়ে উঠেছিল। যা কিছুই করতেন না কেন সবই হিট হয়ে যেত , এমনকি তখনই শাহরুখ-কাজলের জুটি বিনোদন জগতে সারা দিয়েছিলো।

কাজলের বাবা সোমু ও মা তনুজা আলাদা থাকতেন। বাবার সঙ্গে যোগাযোগ থাকলেও মায়ের হাত ধরেই গড়ে উঠেছিলেন তিনি। অভিনেত্রী বিয়ের সময় তাঁর মাকে দেবদূতের মতো পাশে পেয়েছিলেন । তাঁর ঠোঁটের গোঁড়ায় আজও মায়ের অবদান লেগে থাকে। কাজল এক সাক্ষাৎকারে কাছে তাঁর স্মৃতির পাতা উল্টে সকলের সঙ্গে শেয়ার করে বলেছেন, ”মাত্র ২৪ বছর বয়সে আমার বিয়ে করাটা বাবা মেনে নিতে পারছিলেন না। তিনি আরো বলেছিলেন আমার বিয়ে আগে আরো কাজ করা উচিত ছিল। কিন্তু সেই সময় মা আমার পাশে ছিলেন। মা আমাকে আমি মনের কথা শুনতে বলেছিলেন। সৌভাগ্য আমার যে সেই সময় সকলে আমার পাশে ছিলেন। তাই আমি আমার ইচ্ছেমতো কাজ করেছি।”

কাজলের কথায় তাঁকে এখনও পর্যন্ত কোনো পুরুষতন্ত্রের মুখোমুখি হতে হয়নি আবার হয়ত পুরুষতন্ত্রের মুখোমুখি হয়েছেন তিনিও। পুরোটাই তাঁর কাছে কেমন যেন এলোমেলো। বাবা মেয়ের কোথায় রাগ করে টানা চার দিন কথা বলেনি। কিন্তু যখন কাজল তাঁর নিজের জোরে , জেদ বহাল করে এতদূর এগিয়ে গিয়েছেন তখন সামান্য ব্যক্তিগত কারণে হেরে যাবেন তা কি করে হয় ! বলিউডের অন্যতম সুন্দরী ও দক্ষ ডিভা কাজল সেদিনের সুখী দাম্পত্য জীবন এখনো এগিয়ে নিয়ে যাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Back to top button