বিনোদন

১৮ বছর জন্মদিন মেয়ে নাইসার, ছবি পোস্ট করে ভয় ও আতঙ্কের কথা জানালেন কাজল!

বলিউডের জনপ্রিয় জুটি অজয়-কাজল। তাদের একমাত্র কন্যা নাইশা বর্তমানে নেট জনতার কাছে বেশ জনপ্রিয়। এবারে সেই কজল কন্যা নাইশা জাহ্নবীর মতন বলিউডে পা রাখতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়, মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যে, কাজল কন্যাকে নিয়ে রীতিমত চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নেট নাগরিকদের মনে ধরেছেন নাইশা। পড়াশুনোর জন্য সিঙ্গাপুরে থাকেন তিনি। কিন্তু লকডাউনের সময় সিঙ্গাপুর থেকে মুম্বাইতে ফিরে আসেন।

আজ ১৮ বছর জন্মদিন নাইসার । মেয়ের জন্মদিনে বেজায় খুশি কাজল। সকাল তেকেই মেতে রয়েছেন আনন্দে। নাইসার ১৮ বছর জন্মদিন উপলক্ষে কাজল ইনস্টাগ্রামে একটি বেশ পুরো ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ছোট্ট নাইসাকে কোলে নিয়ে বসে রয়েছেন কাজল। ছোট্ট নাইসার মিষ্টি মুখ যেন নজর একরেছে নেটিজেনদের।

এই ছবিটি পোস্ট করে কাজল কাপসেন লিখেছেন, ” তুমি জান, যখন তুমি জন্মেছিলে আমি সব থেকে বেশি আতঙ্কে ছিলাম। ভয় পেয়েছিলাম। সেই নার্ভাসনেস আর ভয় আমায় এক বছর তাড়া করেছিল। যা খুব আনন্দের। আবার ভয়েরও ছিল মার কাছে। কি ভাবে বড় করবো , কি শেখাবো তোমায় , আমায় ভাবাত। সেই দিনের থেকে বেশি উত্তেজনা আমার আর কখনও হয়নি। তারপর তোমার দশ বছর বয়স হল। আমি বুঝলাম আমি তোমার যতটা শিক্ষক ছিলাম, তার থেকে অনেক বেশি আমি তোমার কাছ থেকে শিখেছি। আজ তোমার সঙ্গে আমি উড়ে যেতে পারি। তুমি আমার পৃথিবী। এখন তুমি এডাল্ট। আমি জানি তোমার কাছে সততার অস্ত্র আছে, সে গুলোকে কাজে লাগিয়ে এগিয়ে যাও জীবনে।”পোস্টটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হই যায়। মাধুরী দীক্ষিতের মতো বলিউডের আরো অনেক তারকাই নাইসাকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দেন ।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Back to top button