বিনোদন

‘কচি পটল’ এখন হয়ে গেছে ‘পাকা পটল’ নেট দুনিয়ায় সমালোচনা ‘পটল কুমার গানওয়ালা’ খ্যাত হিয়া

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শুরু হয়েছে পটল কুমার কে নিয়ে। তার ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিওর নিচে মানুষ কটাক্ষ করছে ‘পাকা পটল’ বলে। তৈরী হচ্ছে তার নামে বিভিন্ন মিম। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

Back to top button