বিনোদন

‘জুতোপেটা’ জুন আন্টি! শ্রীময়ী’র খলনায়িকার মজার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’। সন্ধ্যে ৭টা বাজলেই যেন এক কাপ চা নিয়ে টিভির সামনে পরিবারের সকলে মিলে বসে পরে ‘শ্রীময়ী’ দেখতে।বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি। তবে এখানে শ্রীময়ীকে দর্শক যতটা না পছন্দ করেন তার থেকে বেশি জুন আন্টিকে দর্শক পছন্দ করেন।যেখানে এই জুন আন্টি ‘খলনায়িকার’ চরিত্রে অভিনয় করেছেন । যেখানে প্রথম বিয়ে ভেঙে আবার সংসার পেতেছেন শ্রীময়ীর স্বামী অনিন্দ্যর সঙ্গে।

তবে সবাই তো আর সবাইকে পছন্দ করেন না। তেমনি দর্শকদের এমন অনেকেই আছেন যারা জুন আন্টি কে পছন্দ করেন না । জুন অনেকবার শ্রীময়ীর কাছে চড় খেয়েছেন। যা দেখে ভীষণ খুশি হয়েছিলেন শ্রীময়ী ভক্তেরা। তবে এবার অভিনেত্রী ঊষসী চক্রবর্তী অর্থাৎ জুন আন্টি সরাসরি জুতো না পেলেও টিভিস্ক্রিনে জুতোর বাড়ি পেলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শ্রীময়ী ধারাবাহিক দেখার সময় এক ভদ্র মহিলা উত্তেজিত হয়ে কখনও রিমোট কনট্রোল দিয়ে, আবার কখনও মেঝেতে পড়ে থাকা চটি তুলে টিভির স্ক্রিনেই জুন আন্টি এবং তাঁর প্রাক্তন স্বামী অনিন্দ্যকে মারছেন। এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ক্যামেরা বন্দি করেছেন ওই ভদ্র মহিলার ছেলে। আর সে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে লিখেছে, ‘তেমন কিছু নয় । জুন আন্টির অভিনয় দেখে মা একটু উত্তেজিত হয়ে গিয়েছিল’। ভিডিওটি দেখে নেটিজেনরাও হাসির ইমোজি দিয়েছেন।

Back to top button