বিনোদন

বিয়ের মাত্র ৪ মাস, তার মধ্যেই স্বামীর কথায় কেঁদে ফেললেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর

সেই ডিডিএলজের ‘পলট পলট পলট!’দৃশ্যই যেন বাস্তব রূপে ফিরে এলো নেহা -রোহনপ্রীতের জীবনে। কারণ সেই সিনেমায় শারুখের মনের কথা বুঝতে পেরে যেমন পেছন ফিরে তাকিয়ে ছিল কাজল। আর তারপরেই যেন তাদের দুজনের প্রেমের শুরু হয় সেরকমই নেহা -রোহণপ্রীতের প্রেম শুরু হয়েছিল অনেকটা সেভাবেই। আর এবার নেহা ও রোহণপ্রীতের সেই রূপকথার প্রেমের গল্প শোনা গেলো ‘ইন্ডিয়ান আইডলে’র মঞ্চে।

‘ইন্ডিয়ান আইডল’ শো তে রোহনপ্রীত জানান যে বাকি আর ৫ তা দিনের মতোই সেদিনের শুরু করেছিলেন রোহন। আর তারপর একটা ফোন যেন ঘুরিয়ে দিলো তার জীবনের মোড়। সেই প্রসঙ্গে রোহন বলেন “আমি আমার পাগড়ি বাঁধছিলাম। তখন আমি চণ্ডীগড়ে। ওর(নেহার) ম্যানেজমেন্টথেকে তখন ফোন আসে। জানতে চাওয়া হয় নেহার একটি ভিডিওতে আমি ওর সঙ্গে কাজ করব কি না।”

আর সেই সময় নেহা কক্কর রোহনের কাছে ছিলেন একমাত্র শুধু তারকা পরিচয়েই। কারণ নেহা এই মুহূর্তে বলিউডের প্রথম সারির গায়িকা। আর তার সাথে কাজ করার সুযোগ রোহন হাত ছাড়া করতে চাননি। এক কথাতেই রাজি হয়ে যান রোহন। আর তারপরেই আসে সেই প্রথম বিশেষ দেখার পর্ব। আর সেই প্রথম দিনের দেখা প্রসঙ্গে রোহন বলেন “আমার মনে আছে আমি যখন ঘরে ঢুকেছিলাম, নেহা সেখানেই বসেছিল। সেই মুহূর্তটা আমার জীবন বদলে দিয়েছিল।”

এরপর রোহন নেহাকে ‘বিধাতার প্রিয় সন্তান’ আখ্যা দিয়ে বলেন যে বিধাতাই নেহা ও রোহনের ভাগ্য লিখেছিলেন। আর সেই সময় রোহনের কথা শুনে আবেগে ভাসছিলেন নেহা। স্বামী রোহনের কথায় চোখের কোন বেয়ে যেন জল চিক চিক করে উঠছিলো।তারপর কোনো রাগ ঢাক না করেই স্বামী রোহানকে জড়িয়ে নেন নেহা। স্বামী-স্ত্রীর এই আবেগাপ্লুত ভালোবাসা দেখে দর্শকরা হয়ে যান মুগ্ধ। সেই এপিসোডের প্রমো নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে নেহা লিখেছেন “ও আমাকে কাঁদিয়েছে। আমি সৌভাগ্যবতী। বিধাতা রোহনপ্রীতের মঙ্গল করুন। ওর মত ভাল মানুষ দেখাযায় না।”

Back to top button